নরসিংদীতে নসিমন ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে নারী নিহত, আহত ২

|

স্টাফ করেসপনডেন্ট, নরসিংদী:

নরসিংদীতে নসিমন ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে অজ্ঞাত (৪০) এক নারীর মৃত্যু হয়েছে। এ সময় আহত হয়েছে আরও দুইজন।

বৃহস্পতিবার (১৩ জুন) বিকেলে নরসিংদী-রায়পুরা আঞ্চলিক সড়কের সদর উপজেলার বাদুয়াচর ব্রিজের কাছে এ দুর্ঘটনা ঘটে।
জেলার সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তানভীর আহমেদ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

আহতরা হলেন, নসিমন চালক সদর উপজেলার হাজীপুর এলাকার মৃত হোসেন মিয়ার ছেলে রাশেদ মিয়া (৩২) ও সিএনজি চালক রায়পুরা উপজেলার ডৌকারচর এলাকার চান মিয়ার ছেলে ইদ্রিস মিয়া।

পুলিশ ও স্থানীয়রা জানায়, বৃহস্পতিবার বিকেলে নরসিংদী বড় বাজার থেকে নসিমন ভর্তি চালের বস্তা নিয়ে রায়পুরার আতশআলী বাজারে যাচ্ছিলেন চালক রাশেদ। যানটি নরসিংদী-রায়পুরা আঞ্চলিক সড়কের সদর উপজেলার বাদুয়াচর ব্রিজের কাছে পৌঁছলে রায়পুরা থেকে নরসিংদীগামী একটি যাত্রীবাহী সিএনজির সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে সিএনজিটি একেবারে দুমড়ে মুচড়ে যায়। এ সময় দুই চালকসহ এক নারী যাত্রী গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক নারীকে মৃত ঘোষণা করে। আর চালক রাশেদের অবস্থা গুরুতর হওয়ায় তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকা রেফার্ড করেন।

নরসিংদী সদর হাসপাতালের জরুরি বিভাগের ডা. প্রকাশ চন্দ্র সরকার বলেন, সড়ক দুর্ঘটনায় তিনজনকে আহত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়। এরমধ্যে নারীকে আমরা মৃত অবস্থায় পাই। তার মুখমণ্ডলে আঘাত ও গলায় গভীর ক্ষত পাওয়া গিয়েছে। আর নসিমন চালকের পায়ের হাড় ভেঙে কয়েক টুকরা হয়ে গেছে। তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকার পঙ্গু হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

নরসিংদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তানভীর আহমেদ বলেন, দুর্ঘটনায় একজন নারীর মৃত্যু হয়েছে। তার পরিচয় নিশ্চিতে আমরা কাজ করছি। আর সিএনজিটি জব্দ করে থানায় নিয়ে আসা হয়েছে। এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

এটিএম/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply