ব্রাহ্মণবাড়িয়ায় এসআইকে মারধর করে হাতকড়াসহ যুবক ছিনতাই, গ্রেফতার ২

|

ব্রাহ্মণবাড়িয়ার সরাইল থানার এক উপপরিদর্শককে (এসআই) মারধর করে আটক ব্যক্তিকে হাতকড়াসহ ছিনিয়ে নেয়ার ঘটনা ঘটেছে। শনিবার (১৫ জুন) বিকেলে সরাইল-অরুয়াইল সড়কের ভূইশ্বর বাজার এলাকায় ঘটনাটি ঘটে। এ ঘটনায় রাতেই দুই ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। তবে এখনও আটক করা যায়নি অভিযুক্ত ব্যক্তিদের।

সরাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমরানুল ইসলাম জানান, শনিবার বিকেলে ভূইশ্বর গ্রামের জসিম উদ্দিন নামের একজন পাকশিমুল পশুর হাটে গরু ক্রয় করেন। গরু ক্রয় করার পর বাজারে হাসিল নিয়ে ইজারাদারের লোকজনের সঙ্গে তার বাকবিতণ্ডা হয়। একপর্যায়ে তাদের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে।

এই ঘটনার জেরে জসিম নিজ গ্রাম ভূইশ্বরে এসে রাস্তায় সিএনজি অটোরিকশা থামিয়ে পাকশিমুলের লোকজন খুঁজে মারধর করছিলেন। এই খবরে সেখানে এসআই বাবুল হোসেন গিয়ে একজনকে আটক করে। এসময় এসআই বাবুলের ওপর হামলা করে আটককৃত ব্যক্তিকে হাতকড়াসহ ছিনিয়ে নিয়ে যায়।

এতে আহত হন তিনি। এসআই বাবুলকে উদ্ধার করে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। ঘটনার পর থেকেই ভূইশ্বর বাজারের অধিকাংশ দোকানপাট বন্ধ আছে। গ্রামটির অধিকাংশ পুরুষ বাসিন্দা গা ঢাকা দিয়েছেন।

এমরানুল ইসলাম আরও বলেন, এসআই বাবুল হোসেনের মাথায়, সারা শরীরে আঘাত করা হয়েছে। তার মাথায় তিনটি সেলাই লেগেছে। জসিম উদ্দিনসহ অন্য আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

/এএম

 


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply