যমুনা টিভির ঈদ আয়োজনে যা যা থাকছে

|

ঈদের সময় দর্শকদের আনন্দ বাড়িয়ে দিতে প্রতি বছরই বাহারি আয়োজন করে যমুনা টেলিভিশন। এবারও ব্যতিক্রম নয়, পবিত্র ঈদুল আজহা উপলক্ষ্যে যমুনা টেলিভিশনে থাকছে তিন দিনব্যাপী বিশেষ অনুষ্ঠানমালা। অনুষ্ঠানগুলো যমুনা টেলিভিশনে প্রচারের পাশাপাশি ফেসবুক ও ইউটিউবে দেখার সুযোগ থাকবে। এক নজরে দেখে নেয়া যাক যমুনা টেলিভিশনের ঈদ আয়োজন।

দুষ্টু ছেলের দল নিয়ে ঈদের বিশেষ আয়োজন

ঈদের তিনদিন বিশেষ আয়োজন হিসেবে যমুনা টিভিতে প্রচারিত হবে শিশু কিশোরদের কুইজভিত্তিক অনুষ্ঠান ‘দুষ্টু ছেলের দল’। ঈদের দিন থেকে তৃতীয়দিন পর্যন্ত বেলা ৩টা ৩০ মিনিটে যমুনা টেলিভিশনের পর্দায় অনুষ্ঠানটি দেখা যাবে।

এই আয়োজনের প্রতিপর্বে নানান বয়সের কিশোর-কিশোরী ও শিশুরা অংশ নেবেন। শিশুদের ঈদ আয়োজনকে ভিন্নমাত্রা দিতে অনুষ্ঠানে সাধারণ নানান বিষয়াবলী থেকে শুরু করে মজার সব কুইজ উপস্থাপন করা হবে।

তারকাদের ঈদ আড্ডা- ঈদ ২০২৪

নাটক ও চলচিত্র শিল্পীদের নিয়ে ঈদ আড্ডার আয়োজন করেছে যমুনা টেলিভিশন। ঈদের দিন থেকে তৃতীয় দিন পর্যন্ত প্রতিদিন রাত ৯টায় প্রচারিত হবে এই ঈদ আড্ডা। প্রথম দিন উপস্থিত থাকবে চলচ্চিত্র অভিনেত্রী ও প্রাক্তন সংবাদ পাঠিকা শবনম বুবলি এবং চলচ্চিত্র অভিনেতা ও মডেল জিয়াউল রোশান। দ্বিতীয় দিন আড্ডা দিবেন সুড়ঙ্গ খ্যাত অভিনেত্রী তমা মির্জা ও চিত্রনায়ক ইমন। তৃতীয় দিন পর্দায় দেখা যাবে মডেল ও নাটকের অভিনেত্রী জেবা জান্নাত ও চলচ্চিত্র অভিনেতা নিরবকে।

যমুনার নিমন্ত্রণে

ঈদের বিশেষ অনুষ্ঠান ‘যমুনার নিমন্ত্রণ’ হচ্ছে স্ব স্ব ক্ষেত্রে স্বনামধন্য ব্যক্তিত্বদের বায়োগ্রাফিক্যাল সঙ্গীতানুষ্ঠান। ঈদের দুই দিন রাত ১১টায় যমুনা টিভিতে সম্প্রচারিত হবে অনুষ্ঠানটি।

প্রথম দিন অতিথি হিসেবে থাকবেন বাংলাদেশের চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেতা বাপ্পারাজ। একই অনুষ্ঠানে, ঈদের দ্বিতীয় দিন যমুনার পর্দায় দেখা মিলবে দেশের স্বনামধন্য গীতিকবি ও লেখক মোহাম্মদ রফিকুজ্জামানের।

ঈদ উপলক্ষ্যে আয়োজিত এসব অনুষ্ঠানগুলো যমুনা টেলিভিশনে প্রচারের পাশাপাশি ফেসবুক ও ইউটিউবে দেখার সুযোগ থাকবে।

/এমএইচ/এটিএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply