ঐক্যফ্রন্টের মুখ হচ্ছে বিএনপি আর মুখোশ হচ্ছে ড. কামাল: ইনু

|

স্টাফ রিপোর্টার,মানিকগঞ্জ

জাতীয় ঐক্যফ্রন্টের মুখ হচ্ছে বিএনপি আর মুখোশ হচ্ছে ড. কামাল হোসেন-এমন মন্তব্য করেছেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু। ঐক্যফন্টের সাত দফার বিষয়ে নেতাদের কাছে ৫ টি প্রশ্নের উত্তরও চেয়েছেন তিনি। রোববার বিকালে মানিকগঞ্জের শিবালয় উপজেলার বরংগাইল বাসস্ট্যান্ডে জাসদ আয়োজিত এক জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এই মন্তব্য করেন তথ্যমন্ত্রী।

তথ্যমন্ত্রী বলেন,জাতীয় ঐকফ্রন্টের নামে ড.কামাল হোসেন বিএনপি-জামায়াতের সাথে হাত মিলিয়েছেন।তিনি ঐক্যফ্রন্টের মাথা নন।তিনি হচ্ছেন লেজ।ঐক্যফ্রন্টের মুখ হচ্ছে বিএনপি আর ড.কামাল হচ্ছেন মুখোশ।
তথ্যমন্ত্রী তার বক্তব্যে ঐক্যফ্রন্টের সাত দফার বিষয়ে নেতাদের কাছে ৫ টি প্রশ্ন রাখেন। তিনি বলেন,সেনাবাহীনির হাতে বিচারিক ক্ষমতা দেয়ার বিধান পৃথিবীর কোন গণতন্ত্রে আছে, রাজবন্দির সংজ্ঞা কি ? রাজনৈতিক মামলার সংজ্ঞা কি? এবং সংবিধানের কোন পাতায় নির্দলীয় নিরপেক্ষ সরকারের বিধান লেখা আছে। ড.কামাল এবং বিএনপিকে এই প্রশ্নের উত্তর দিতে হবে।

হাসানুল হক ইনু আরো বলেন, আগামী নির্বাচনে খালেদা জিয়া ও তারেক রহমানসহ বিএনপিকে রাষ্ট্রীয় ক্ষমতার বাইরে রাখতে হবে। এ জন্য মহাজোটের ঐক্যও বজায় রাখতে হবে। তিনি বলেন,যতই ষড়যন্ত্র হোক না কেন দেশে সঠিক সময়ে নির্বাচন হবে।

সমাবেশে মানিকগঞ্জ-১ আসনে আফজাল হোসেন খান জকি ও ৩ আসনে ইকবাল হোসেন খানকে জাসদের প্রার্থী হিসাবে ঘোষণা দেয়া হয়।

মহাজোট থেকে জাসদের এই দুই প্রার্থীকে আগামী সংসদ নির্বাচনে মনোনয়ন দেয়ার দাবি জানান হাসানুল হক ইনু।

শিবালয় উপজেলা জাসদের সভাপতি ওবায়দুর রহমানের সভাপতিত্বে সমাবেশে দলের স্থানীয় ও কেন্দ্রীয় নেতারা বক্তব্য রাখেন।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply