চলন্ত ট্রেনে নারীকে গণধর্ষণের অভিযোগ, খাবার সরবরাহকারী প্রতিষ্ঠানের ৩ কর্মী গ্রেফতার

|

ফাইল ছবি।

সিলেট থেকে ছেড়ে আসা চট্টগ্রামগামী উদয়ন এক্সপ্রেসে ট্রেনে এক নারীকে গণধর্ষণের অভিযোগ উঠেছে রেলের খাবার সরবরাহকারী প্রতিষ্ঠানের ৩ কর্মী বিরুদ্ধে। বুধবার (২৬ জুন) ভোরে ট্রেনের খাবারের বগিতে এ ঘটনা ঘটে বলে জানা গেছে। পরে সন্ধ্যায় বিষয়টি জানাজানি হয়। ট্রেনটি বুধবার সকাল সাড়ে ৬টার দিকে চট্টগ্রাম রেলওয়ে স্টেশনে পৌঁছে।

এ ঘটনায় ভুক্তভোগীর দায়ের করা মামলায় তিনজনকে গ্রেফতার করেছে চট্টগ্রাম রেলওয়ে পুলিশ। তারা হলেন মো. জামাল, মো. শরীফ, রাশেদুল ইসলাম। গ্রেফতাকৃতরা সবাই রেলের খাবার সরবরাহকারী প্রতিষ্ঠান এস.এ করপোরেশনের কর্মচারী। ইতোমধ্যে গ্রেফতারকৃতদের আদালতে পাঠানো হয়েছে।

জানা গেছে, ভুক্তভোগী ওই নারী ট্রেনের বগিতে সিট না পেয়ে খাবারের বগিতে উঠেছিলেন। সেখানেই ওই ৩ কর্মচারী গণধর্ষণ করেছেন বলে ভুক্তভোগী নারী অভিযোগ করেছেন। তিনি সিলেটে ভাইয়ের বাসায় বেড়াতে গিয়েছিলেন। সেখান থেকে বান্দরবানে নিজ বাড়িতে যাওয়ার উদ্দেশে চট্টগ্রাম যাচ্ছিলেন তিনি।

ভুক্তভোগী নারী বর্তমানে চট্টগ্রাম রেলওয়ে পুলিশের হেফাজতে রয়েছেন। স্বাস্থ্য পরিক্ষার জন্য তাকে আগামীকাল চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হবে বলে জানিয়েছে পুলিশ।

চট্টগ্রাম রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এস এম শহীদুল ইসলাম বলেন, গ্রেফতারকৃত তিনজনকে আদালতে পাঠানো হয়েছে। এ বিষয়ে পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

এদিকে, এই ঘটনায় রেলের খাবার সরবরাহকারী প্রতিষ্ঠান এস.এ করপোরেশনের সকল কার্যক্রম স্থগিত ঘোষণা করেছে চট্টগ্রাম রেলওয়ে। চট্টগ্রাম রেলওয়ের অ্যাসিসট্যান্ট চীফ কমার্শিয়াল ম্যানেজার মোহাম্মদ আবু বক্কর সিদ্দিকী স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।

/আরএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply