রাজধানীর খিলক্ষেতে পিকআপ উল্টে নিহত যুবক

|

রাজধানীর খিলক্ষেত বিশ্বরোড এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে পিকআপ ভ্যান উল্টে আলফাজ (২৫) নামের এক যুবক নিহত হয়েছেন। বৃহস্পতিবার (২৭ জুন) দিবাগত রাত সোয়া ১২টার দিকে খিলক্ষেতের ময়মনসিংহ বিশ্বরোডে এই দুর্ঘটনাটি ঘটে। পরে মুমূর্ষু অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত আলফাজ পেশায় ইভেন্ট ম্যানেজমেন্ট কর্মী ছিলেন বলে জানা গেছে। তিনি ময়মনসিংহের ফুলবাড়িয়া উপজেলার কান্দাছিয়া গ্রামের আব্দুল বারেকের ছেলে। বর্তমানে মিরপুর ১২ নম্বর এলাকায় ভাড়া থাকতেন।

ঢামেক হাসপাতালে নিয়ে আসা নিহতের ভাই মাহফুজ হোসেন বলেন, আমার ভাই একটি কোম্পানিতে ইভেন্ট ম্যানেজমেন্টের কর্মী হিসেবে কর্মরত ছিল। বৃহস্পতিবার রাত সোয়া ১২টার দিকে আলফাজ মালামাল ভর্তি একটি পিকআপ ভ্যান নিয়ে যাওয়ার সময় সেটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এতে গাড়িতে থাকা আমার ভাই গুরুতর আহত হয়। পরে পথচারীরা দ্রুত তাকে উদ্ধার করে প্রথমে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নিয়ে যায়। খবর পেয়ে আমরা সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য আলফাজকে ঢাকা মেডিকেলে নিয়ে এলে দায়িত্বরত চিকিৎসক জানান, আলফাজ বেঁচে নেই।

বিষয়টি নিশ্চিত করেছেন ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ ইন্সপেক্টর বাচ্চু মিয়া। তিনি বলেন, মরদেহ হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানা-পুলিশকে জানানো হয়েছে।

/এএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply