বাবা-মায়ের কাছে দোয়া চাইতে গিয়ে সড়কে প্রাণ গেলো এইচএসসি পরীক্ষার্থীর

|

জামালপুর করেসপনডেন্ট: 

জামালপুরে ট্রাকচাপায় কারিমুল ইসলাম (১৮) নামে এক এইচএসসি পরীক্ষার্থী নিহত হয়েছেন। পরীক্ষার আগে বাবা-মায়ের কাছে দোয়া নিতেই বাড়ি যাচ্ছিলেন তিনি। শনিবার (২৯ জুন) বিকেলে জামালপুর জেনারেল হাসপাতাল থেকে মরদেহ তার গ্রামের বাড়িতে নেয়া হয়। 

এর আগে, গতকাল শুক্রবার (২৮ জুন) বিকালে জামালপুর শহরের মির্জা আজম চত্বরে সিএনজি ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। পরে জামালপুর জেনারেল হাসপাতালে নিলে চিকিৎসক কারিমুলকে মৃত ঘোষণা করেন। নিহত কারিমুলের বাড়ি জামালপুরের ইসলামপুর উপজেলার গুঠাইলের গিলাবাড়ি এলাকায়। তিনি ওই এলাকার সবজি ব্যবসায়ী সামিউল হকের ছেলে। সরকারি আশেক মাহমুদ কলেজ থেকে এ বছর এইচএসসি পরীক্ষা দিতেন তিনি।

নিতের স্বাজনরা জানান, কারিমুল জামালপুর শহরে পশ্চিম নয়াপাড়া একটি মেসে থেকে পড়াশোনা করতো। সরকারি আশেক মাহমুদ কলেজ থেকে এইচএসসি পরীক্ষা দেয়ার কথা ছিলো। গতকাল শুক্রবার বিকালে জামালপুর শহর থেকে ইসলামপুরের নিজ বাড়িতে বাবা মায়ের কাছে দোয়া নেয়ার জন্য যাচ্ছিলেন। শহরের মির্জা আজম চত্বরে পাশে পৌঁছালে ট্রাক ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে গুরুতর আহত হয় শিক্ষার্থী কারিমুল ইসলাম। পরে স্থানীয় লোকজন উদ্ধার করে জামালপুর জেনারেল হাসপাতালে অজ্ঞতানামা পরিচয়ে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তারা আরও জানান, তার পরিচয় না পাওয়া গেলে ছবি তুলে পরিচয় সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করা হয়। পরে সকাল সাড়ে ৯টার দিকে তার পরিচয় নিশ্চিত করা হয়।

এ বিষয়ে জামালপুর জেনারেল হাসপাতালে আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) শামীম ইফতেখার বলেন, অজ্ঞাত পরিচয়ে এক যুবককে হাসপাতালে নিয়ে আসা হয়। পরে তার পরিচয় পাওয়ার জন্য সামাজিক যোগাযোগ মাধ্যমে নিহতের ছবিসহ পোস্ট করা হয়। তার পরিচয় পাওয়া গিয়েছে তিনি সরকারি আশেক মাহমুদ কলেজের শিক্ষার্থী।

জামালপুর থানার ওসি মহব্বত কবির বলেন, গতকাল মরদেহটি উদ্ধার করা হয়েছে। আজ তার স্বজনরা এসে হাসপাতাল থেকে মরদেহ নিয়ে যায়। পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ দায়ের করা হয়নি বলেও জানান তিনি। 

/এএস


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply