কাদের সিদ্দিকীর যোগদানে লড়াইয়ের শক্তি বেড়ে গেল: আ স ম রব

|

জাতীয় ঐক্যফ্রন্টে বঙ্গবীর কাদের সিদ্দিকীর যোগ দেয়ার ঘোষণার পর ঐক্যফ্রন্ট নেতারা তাকে স্বাগত জানিয়েছেন। মতিঝিলে আজ দুপুরে আয়োজিত এক অনুষ্ঠানে নতুন জোটে যোগদানের ঘোষণা দেন কাদের সিদ্দিকী।

ওই অনুষ্ঠানে ঐক্যফ্রন্টের শীর্ষস্থানীয় নেতারা উপস্থিত ছিলেন। জেএসডির সভাপতি ও ফ্রন্ট নেতা আ স ম রব তাৎক্ষণিকভাবে বঙ্গবীরকে অভিনন্দন জানিয়ে বলেন, কাদের সিদ্দিকীর যোগদানে লড়াইয়ের শক্তি বেড়ে গেল। আমাদের এ লড়াই গণতন্ত্রের লড়াই, ভোটাধিকারের লড়াই।

সরকারের উদ্দেশে তিনি আরও বলেন, ছলছাতুরি করে আর রেহাই পাবেননা। মানুষকে অার ফাঁকি দেয়া যাবেনা। জনগণের দাবি মানতে হবে। নির্বাচন করতে চাইলে দাবি মানতে হবে, সংঘাত হলে দায় দায়িত্ব সরকারের নিতে হবে।

কাদের সিদ্দিকীর যোগদানে অভিনন্দন জানিয়েছেন ঐক্যফ্রন্ট ও বিএনপি নেতা বরকত উল্লাহ বুলু এবং মোস্তফা মহসিন মন্টুসহ অন্যরা।

যোগদানের পর বিকল্পধারার প্রেসিডেন্ট ও সাবেক রাষ্ট্রপতি বি চৌধুরীর প্রতি আহ্বান জানিয়ে কাদের সিদ্দিকী বলেন, আশা করি আগামী ডিসেম্বরে আপনিও আমাদের সাথে আসবেন।

তিনি বলেন, এখন সংযত ভাষায় কথা বলতে শুরু করেছে সরকার। আমরা এটাই চেয়েছিলাম। দেশের মানুষ আজ মুক্তি চায়। আমরা একটু সুষ্ঠু ও গ্রহণযোগ্য নির্বাচন চাই। এই লক্ষ্যেই আমি ড. কামাল হোসেনের সাথে একাত্মতা ঘোষণা করলাম। আমি এই মুহূর্ত থেকে ঐক্যফ্রন্টের অংশ।









Leave a reply