এমপি আনার হত্যা: গ্যাস বাবুকে ঝিনাইদহ কারাগার থেকে কাশিমপুরে স্থানান্তর

|

ঝিনাইদহ করেসপনডেন্ট:

ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজিম আনার হত্যা মামলার অন্যতম আসামি কাজী কামাল আহম্মেদ বাবু ওরফে গ্যাস বাবুকে ঝিনাইদহ জেলা কারাগার থেকে কাশিমপুর কেন্দ্রীয় কারাগারে স্থানান্তর করা হয়েছে। সোমবার (১ জুলাই) সকালে তাকে স্থানান্তর করা হয় ।

ঝিনাইদহ কারাগারের জেলার মহিউদ্দিন হায়দার এ তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, ৬ দিন পর তাকে পুনরায় কাশিমপুর কারাগারে স্থানান্তর করা হয়েছে। এর আগে, গত ২৫ জুন বিকাল সাড়ে ৩টার দিকে তাকে কাশিমপুর কারাগার থেকে ঝিানাইদহ কারাগারে স্থানান্তর করা হয়।

প্রসঙ্গত, গত ২৬ জুন জেলা আওয়ামী লীগের ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক কাজী কামাল আহমেদ বাবু ওরফে গ্যাস বাবুকে ঝিনাইদহে নেয়া হয়। পরে জেলা শহরের পায়রা চত্বর এলাকায় গাঙ্গুলি মিষ্টান্ন ভাণ্ডারের উত্তর দিকের একটি পুকুর এবং স্থানীয় বীরশ্রেষ্ঠ হামিদুর রহমান স্টেডিয়ামের পূর্ব দিকে প্রাচীর সংলগ্ন পুকুরে মোবাইল উদ্ধারের জন্য অভিযান পরিচালনা করে ডিএমপির গোয়েন্দা বিভাগ।

তবে মোবাইল ৩টির একটিও উদ্ধার হয়নি বলে জানা গেছে। এর আগে, গ্যাসবাবু তার নিজের ফেসবুক প্রোফাইলে তার ৩টি মোবাইল ফোন হারিয়ে গেছে বলে স্ট্যাটাস দেন। পরে তিনি সদর থানায় মোবাইল হারিয়ে গেছে বলে জিডিও করে। এর ঠিক দুই দিন পর ঝিনাইদহ শহরের নিজ বাড়ী থেকে ঢাকা গোয়েন্দা পুলিশের একটি দল তাকে শহরের আদর্শপাড়া থেকে তুলে নিয়ে যায়।

এরপর তদন্তের স্বার্থে তার ৭ দিনের রিমান্ড মঞ্জুর করে আদালত । রিমান্ডে শেষে তিনি আদালতে ১৬৪ ধারায় জবানবন্দিতে এমপি আনার হত্যায় সাথে সম্পৃক্ততার কথা স্বীকার করেন। এবং বলেন তিনি তার ৩টি মোবাইল ঝিনাইদহ শহরের দুইটি পুকুরে ফেলেছেন।

/এএস


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply