চুয়াডাঙ্গায় ইটভাটা থেকে কিশোরের মরদেহ উদ্ধার

|

চুয়াডাঙ্গা করেসপনডেন্ট:

চুয়াডাঙ্গা সদর উপজেলার জালশুকা গ্রামের একটি ইটভাটার গর্ত থেকে শান্ত (১৬) নামের এক কিশোরের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (১ জুলাই) রাত সাড়ে ৮টার দিকে মরদেহটি উদ্ধার করে পুলিশ। নিহত শান্ত জালশুকা পাওয়ার হাউজ পাড়ার আইজেল হোসেনের ছেলে।

স্বজন ও স্থানীয়রা জানান, শান্ত গতকাল সকাল সাড়ে ৭টার দিকে বাড়ির পাশের হিমালয় অটো ব্রিক্স ইটভাটায় কাজ করতে যায় শান্ত। বিকাল ৪টার দিকে তার কাজ শেষ হয়। কিন্তু কাজ শেষে বাড়িতে না ফেরায় পরিবারের সদস্যরা বিভিন্ন জায়গায় তাকে খোঁজাখুজি করতে থাকে। পরে রাতে ওই ইট ভাটার একটি গর্তের কাছে তার পায়ের জুতা দেখতে পেয়ে গর্তে নেমে তার মরদেহ উদ্ধার করা হয়।

নিহতের ভাই বলেন, শান্ত ইটভাটায় কাজের পাশাপাশি বাড়ির পাশের একটি মসজিদে খন্ডকালীন মোয়াজ্জিনের দায়িত্ব পালন করতেন। শান্তকে কেউ হত্যা করে গর্তে ফেলে রেখেছে বলেও দাবি করেন তিনি।

নিহতের বাবা আইজেল হোসেন বলেন, ইটভাটার কয়েকজন শ্রমিক বিভিন্ন সময় শান্তকে মেরে ফেলার হুমকি দিত। আমি এই হত্যার বিচার চাই।

এদিকে ঘটনাস্থল পরিদর্শন শেষে জেলার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আনিসুজ্জামান বলেন, ইটভাটার ডোবা থেকে এক কিশোরের মরদেহ উদ্ধার করা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের পর প্রকৃত ঘটনা জানা যাবে। তবে এটি হত্যাকাণ্ড কি না তা এখনও বলা যাচ্ছে না।

/আরএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply