জুয়াকের আয়োজনে ঈদ পুনর্মিলনী ও সাংস্কৃতিক অনুষ্ঠান

|

যুক্তরাজ্যে বসবাসরত জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের সাবেক শিক্ষার্থীদের সংগঠন-জুয়াকের আয়োজনে লন্ডনে অনুষ্ঠিত হয়েছে ঈদ পুনর্মিলনী ও সাংস্কৃতিক অনুষ্ঠান। শনিবার লন্ডনের একটি কমিউনিটি হলে আয়োজিত অনুষ্ঠানে আগত সকলকে ঈদের শুভেচ্ছা জানান জুয়াকের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবা জেবিন।

সংগঠনটির সভাপতি শহিদুল ইসলামের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আলিম আল রাজির পরিচালনায় শুভেচ্ছা বক্তৃতা করেন সাবেক সভাপতি ইকবাল হোসেন, সাবেক সাধারণ সম্পাদক ড. সাবের শাহ্। শুভেচ্ছা বক্তব্য ও স্মৃতিচারণ করেন আশ্রাফুন রোজী, মো. জহির উদ্দিন, রানা ইসলাম, নজরুল ইসলাম, সিনা আকন্দ, সুফিয়া কমর, নাসিমা চৌধুরী, হাবিবে আলম চৌধুরী, ওয়াকারুল আমিন রনি, হাবিবে আলম, আশরাফুল আলম, সিকান্দার আলি সিকো, মতিয়ার রহমান, ড. আসমা পারভিন, আনিসুর রহমান, জুলফিকার আলি ভুটটো, মোরশেদ ঠাকুর, ফারহানা ইয়াসমিন চমন, ইফতেখার ইফতি, ফারহানা খান একা, মো. সায়েম, শফিকুজ্জামান চৌধুরী জাবেদ, নাহিয়ান, ওমর ফারুক জাভেদ, রায়হানুর রহমান, মাহামুদুল হাসান অয়ন, জান্নাতুন নেসা চয়ন, সাইফ বিন আলম, টিপু সুলতান, জামিল, তানজি তুহিন, ঊর্মি, ফারিহা প্রভা, এহসানুল হকসহ আরও অনেকে।

দুপুরের খাবারের পর ছিল অনুষ্ঠানের মূল আকর্ষণ সাংস্কৃতিক অনুষ্ঠান। স্থানীয় সঙ্গীতশিল্পী শেফালি ও বিলেতের জেমসখ্যাত রাজ হাসানের পরিবেশনা মাতোয়ারা করে সকলকে। ঐতিহ্যবাহী রঙ-বেরঙের পোশাকে অংশ নেয়া জুয়াকের সদস্যরা নেচে গেয়ে আনন্দে মেতে ওঠেন। জাকিয়া তাসনিম, সুমি আমিন, পান্না ইকবাল, রুমানা তুলি, তাহমিনা আহমেদ, এনি জামান, নুরজাহান মুন্নাসহ অনেকেই নেচে-গেয়ে ঈদ উৎসবকে দেন ভিন্ন মাত্রা।

অনুষ্ঠানে আগত নতুনদের স্বাগত জানিয়ে বরণ করে নেন জুয়াকের প্রতিষ্ঠাতা সদস্য সচিব পারভেজ মল্লিক। সবশেষে লাকি ড্রতে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন উৎসবে অংশ নেয়া অতিথিরা।

/এনকে


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply