থানার গ্রিল ভেঙে পালিয়ে গেল আসামি, বরখাস্ত ২ পুলিশ সদস্য

|

নিজস্ব প্রতিবেদক, ব্রাহ্মণবাড়িয়া:

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় থানার একটি কক্ষের জানালার গ্রিল ভেঙে হাতকড়াসহ পালিয়ে গেছেন মো. আরজু মিয়া (২৪) নামে এক আসামি। সোমবার (১ জুলাই) দুপুরে এ ঘটনা ঘটে। ঘটনার পর থেকে পুলিশ ওই আসামিকে গ্রেফতারে অভিযান চালালেও মঙ্গলবার (২ জুলাই) বিকেল নাগাদ তা সম্ভব হয়নি।

এদিকে, এ ঘটনায় ওই সময়ে দায়িত্বরত কর্মকর্তা এসআই নিজাম উদ্দিন ও কনস্টেবল জোৎস্না বেগমকে সাময়িক বরখাস্ত করে পুলিশ লাইনে নিয়ে আসা হয়েছে। পালিয়ে যাওয়া আরজু মিয়া কসবা উপজেলার বিনাউটি ইউনিয়নের নূরুল হকের ছেলে।

জানা যায়, সোমবার সকালে জেলার আখাউড়া থানার ধরখার ফাঁড়ি পুলিশ চার কেজি গাঁজাসহ আরজু মিয়াকে গ্রেফতার করে। সকাল সাড়ে ১১টার দিকে তাকে আখাউড়া থানায় হস্তান্তর করে মামলা দায়ের করা হয়। দুপুরের দিকে তিনি থানার একটি কক্ষের জানালার গ্রিল ভেঙে পালিয়ে যান।

সকালে সদ্য যোগদান করা আখাউড়া থানার ওসি মো. মহিউদ্দিন বলেন, থানায় যোগ দিয়েই বিষয়টি আমি জানতে পেরেছি। এ ঘটনায় দায়িত্বে অবহেলার অভিযোগে দুই পুলিশ সসদস্যের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হয়েছে। তবে ওই আসামি কিভাবে গ্রিল ভাঙল তা বুঝতে পারছি না।

তিনি আরও জানান, আইনগত প্রক্রিয়া শেষে তাকে থানা হাজতে রাখার প্রস্তুতি নেয়ার সুযোগে ওই কক্ষ থেকে পালিয়ে যায়। দ্রুততম সময়ের মধ্যে তাকে গ্রেফতার করা হবে বলেও জানান তিনি।

/এএস


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply