চ্যাম্পিয়ন্স লিগে চার ম্যাচে ১০ পয়েন্টে গ্রুপ শীর্ষে বার্সেলোনা

|

উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের বি গ্রুপের ম্যাচে ইন্টার মিলানের সঙ্গে ১-১ গোলে ড্র করেছে স্প্যানিশ জায়ান্ট বার্সেলোনা। এই ড্রয়ে সবার আগে টুর্নামেন্টের শেষ ষোলোয় পা রাখলো কোচ আর্নেস্তো ভালভার্দের দল। এদিকে ইতালিয়ান ক্লাব নাপোলি ও পিএসজির ম্যাচ শেষ হয়েছে ১-১ সমতায়।

সান সিরোয় মেসি বিহীন বার্সার এগিয়ে যাওয়ার সুযোগ আসে ম্যাচের দুই মিনিটেই। কিন্তু উসমান দেম্বেলের দুরপাল্লার শট প্রতিহত করে তা হতে দেননি ইন্টার গোলরক্ষক। গোলশূন্য প্রথমার্ধের পর ম্যাচের ৮৩ মিনিটে বদলি ফরোয়ার্ড মালকমের গোলে লিড নেয় বার্সেলোনা। তবে মিনিট চারেকের মাথায় ইকার্দির গোলে সমতায় ফেরে ইন্টার মিলান। এই ড্রয়ে চার ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে গ্রুপের শীর্ষে বার্সেলোনা। সমান ম্যাচে সাত পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে ইন্টার মিলান।

এদিকে গ্রুপ সি’র ম্যাচে সার্বিয়ান ক্লাব রেড স্টার বেলগ্রেডের কাছে ২-০ গোলে হেরে গেছে আসরের বর্তমান রানার্স আপ লিভারপুল। ফিরতি লেগের এই ম্যাচে শুরু থেকেই আক্রমণাত্মক ফুটবল খেলে ইংলিশ ক্লাবটি। কিন্তু পাল্টা আক্রমনে ম্যাচের ২২ মিনিটে দারুন এক হেডে রেড স্টারকে এগিয়ে দেন মিলান পাভকোভ। এরপর দুরপাল্লার জোরালো শটে ব্যবধান দ্বিগুণ করেন এই সার্বিয়ান তারকা। বিপরীতে মিলনার-সালাহদের ব্যর্থতায় ম্যাচে ফেরা হয়নি লিভারপুলের। হেরেও নাপোলির সমান ৬ পয়েন্ট নিয়ে গ্রুপের দ্বিতীয় স্থানে লিভারপুল।









Leave a reply