মোবাইলে ডেকে নিয়ে কলেজ ছাত্র হত্যা, আটক ১

|

পাবনা প্রতিনিধি:

পাবনায় মোবাইলে ডেকে নিয়ে ছুরিকাঘাতে এক কলেজ ছাত্রকে হত্যা করেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় একজনকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার দিবাগত রাত সাড়ে দশটার দিকে এ ঘটনা ঘটে। নিহত যুবকের নাম আহমেদ মিশকাত মিশু (২৪)।

পাবনা পৌর শহরের শিবরামপুর মহল্লার বাসিন্দা ও পাবনা কলেজের সহকারী অধ্যাপক গোলাম মোস্তফার ছেলে মিশু পাবনা সরকারি এডওয়ার্ড কলেজের রসায়ন বিভাগের ছাত্র ছিলো।

মিশুর পরিবার জানান, মঙ্গলবার রাত ৯টার দিকে পাবনা শহরের রাধানগর এলাকায় প্রাইভেট পড়াতে যায় মিশকাত মিশু। এ সময় তাকে মোবাইল ফোনে পাবনা সরকারি এডওয়ার্ড কলেজের ভিতরে ডেকে নিয়ে যায় দুর্বৃত্তরা। পরে মিশকাতকে এলোপাথাড়ি ছুরিকাঘাত করে পালিয়ে যায় দুর্বৃত্তরা। তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করার পর চিকিৎসাধীন অবস্থায় মারা যায় মিশু।

পাবনার অতিরিক্ত পুলিশ সুপার গৌতম কুমার বিশ্বাস জানান, ঘটনার পর রাতেই অভিযান চালিয়ে হত্যায় জড়িত সন্দেহে জীম (২৩) নামের একজনকে আটক করা হয়েছে। নিহতের মাথা ও পিঠে একাধিক ছুরিকাঘাত করা হয়েছে। হত্যার কারণ জানা যায়নি। তবে পূর্ব শত্রুতার জেরে তাকে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ। ময়না তদন্তের জন্য মরদেহ পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply