গাইবান্ধায় চারলেন সড়কের নির্মাণ কাজের উদ্বোধন

|

গাইবান্ধা প্রতিনিধি:
অবশেষে দীর্ঘদিনের প্রত্যাশিত গাইবান্ধা শহরে যানজট দূর এবং যোগাযোগ ব্যবস্থায় উন্নয়নের লক্ষে চারলেন সড়ক নির্মাণ কাজের উদ্বোধন করা হয়েছে।

বৃৃহস্পতিবার (০৮ নভেম্বর) দুপুরে গাইবান্ধা শহরের ডিসি অফিস থেকে পূর্বপাড়া পর্যন্ত সড়কের ১নং রেলগেট এলাকায় নির্মাণের উদ্বোধন করা হয়। নির্মাণ কাজের উদ্বোধন করেন জাতীয় সংসদের হুইপ ও গাইবান্ধা-২ (সদর) আসনের এমপি মাহাবুব আরা বেগম গিনি। এ সময় জেলা প্রশাসক সেবাষ্টিন রেমা ও পৌর মেয়র মাসুদ জাহাঙ্গীর কবীর মিলন উপস্থিত ছিলেন।

সড়ক ও জনপথ অধিদপ্তর গাইবান্ধার নির্বাহী প্রকৌশলী মোহাম্মদ আসাদুজ্জামান বলেন, ‘আঞ্চলিক মহাসড়ক যথাযথ মান ও প্রশস্ততায় উন্নীতকরণ প্রকল্পের (রংপুর জোন) আওতায় চারলেন সড়কের কাজ করা হচ্ছে। চারলেন সড়ক নির্মাণ কাজ সম্পন্ন হলে মানুষের যোগাযোগ ব্যবস্থা উন্নতিসহ সার্বিক জীবন যাত্রার মান উন্নত হবে’।

তিনি আরও বলেন, ‘পলাশবাড়ী উপজেলা থেকে গাইবান্ধা পর্যন্ত ২১ কি.মি আঞ্চলিক মহাসড়ক প্রশস্তকরণ ও উন্নয়ন এবং গাইবান্ধা শহরের ডিসি অফিস থেকে পূর্বপাড়া পর্যন্ত ২.৫ কি.মি. সড়ক চারলেনে উন্নীতকরণ কাজের ব্যয় ধরা হয়েছে ১শ’ ৫৮ কোটি ৯৮ লাখ টাকা। আগামি বছরের জুনের মধ্যে এ কাজ শেষ হবে বলে আশা করা হচ্ছে’।









Leave a reply