কাঠের তাকের নিচে চাপা পড়ে শিশুর মৃত্যু

|

গাজীপুর প্রতিনিধি:
গাজীপুরের শ্রীপুর উপজেলার এমসি বাজার খাঁনবাড়ি মোড় এলাকায় একটি দোকানে কাঠের তাকের নিচে চাপা পড়ে এক শিশুর মৃত্যু হয়েছে।
সোমবার (১৯ নভেম্বর) সকাল সাড়ে ৮টার দিকে এমসি বাজার ফারুক খাঁনের ভাড়া বাড়িতে এ ঘটনা ঘটে।

নিহত শিশুটির নাম নাঈম আহম্মেদ (৪)। সে ময়মনসিংহ জেলার মুক্তাগাছা উপজেলার সাত্রায়সা গ্রামের আব্দুর রশিদ মিয়ার ছেলে। তার বাবা মা শ্রীপুর উপজেলার এমসি বাজার খাঁনবাড়ি মোড়ে ফারুক খাঁনের বাড়িতে ভাড়া থাকেন।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, সোমবার সকাল সাড়ে ৮টার দিকে নাঈম বাড়ির ভিতরে খেলতে গিয়ে এক পর্যায়ে একটি দোকানের কাঠের তাকে ওপর ওঠে। এ সময় তাকটি উল্টে তার গায়ের ওপর পড়ে। এতে মাথা ও শরীরে গুরুতর আঘাত পেয়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

নিহতের মামা মিরাজ উদ্দিন জানান, ফারুক খাঁনের ভাড়া বাড়িতে নতুন ভাড়াটিয়া আসার কথা (১৮ নভেম্বর) সেই ভাড়াটিয়া তার মালামাল রেখে যায়,কিন্তু একটি দোকানের কাঠের তাক অপরিকল্পিত ভাবে খোলা জায়গায় রেখে যায়, আমার ভাগিনা নাঈম সকালে কাঠের তাকে ওপর ওঠে। এ সময় তাকটি উল্টে তার গায়ের ওপর পড়ে। এতে মাথা ও শরীরে গুরুতর আঘাত পেয়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

পরে, বাড়ির মালিক ফারুক খাঁন ও মুঞ্জুরুল ঘটনাস্থলে এসে মিটমাট করে তাদেরকে দেশের বাড়ি পাঠিয়ে দেয়। ফারুক খাঁনের মোবাইল ফোনটি বন্ধ পাওয়া যায়।

এ বিষয়ে ফারুক খাঁনের ভাগিনা মুঞ্জুরুল বলেন, এটা কোনো সমস্যা না যাস্ট দুর্ঘটনা, তিনি আরও বলেন, নিহতের পরিবারের সাথে কথা বলে বিষয়টি মিমাংসা করে দিয়ে তাদেরকে দেশের বাড়ি পাঠিয়ে দেওয়া হয়েছে।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাবেদুল ইসলাম বলেন, এ বিষয়ে আমার জানা নেই। কেউ অবগত করেনি। থানায় কেউ কোন লিখিত অভিযোগ করেনি। যদি নিহতের পরিবার লিখিত অভিযোগ দায়ের করে আমরা আইগত ব্যবস্থা নিব।









Leave a reply