আমজাদ হোসেনের অবস্থার আরও অবনতি হয়েছে: চিকিৎসক

|

বরেণ্য চিত্রপরিচালক আমজাদ হোসেনের শারীরিক অবস্থা আরও অবনতির দিকে। ব্রেইন স্ট্রোকের শিকার হয়ে হাসপাতালে চিকিৎসাধীন আমজাদের চিকিৎসকরাই এমনটা জানিয়েছেন।

রাজধানীর তেজগাঁয়ে ইমপালস হাসপাতালের নিউরো মেডিসিন বিভাগের প্রধান, সার্জারি বিভাগের প্রধান, কার্ডিওলজি বিভাগের প্রধান, আইসিইউ বিভাগের প্রধানসহ ৬ জনের মেডিকেল বোর্ড তার চিকিৎসা তত্ত্বাবধান করছেন।

নিউরোলজি বিভাগের সিনিয়র কনসালটেন্ট ডাক্তার শহিদুল্লাহ সবুজ সোমবার বিকালে সাংবাদিকদের বলেন, আমজাদ হোসেনকে আন্তর্জাতিক মানের চিকিৎসা দেয়া হচ্ছে। এরপরেও তার অবস্থার কোনো উন্নতি দেখা যাচ্ছে না। আগের চেয়ে অবস্থার অবনতি হয়েছে।

তিনি বলেন, ‘আমজাদ হোসেনের ব্রেনে যে স্ট্রোক হয়েছে, সেটা রক্তনালী বন্ধ হওয়ার স্ট্রোক। এর আগে তার হার্টের রিদমে অসুবিধা ছিল। সেখান থেকে স্ট্রোকের উৎপত্তি হয়েছে, ব্রেনের দুপাশেই বড় রক্তনালী বন্ধ হওয়ার স্ট্রোক হয়েছে। এ অবস্থা থেকে বিপদ মুক্ত হওয়ার চান্স খুবই কম।’

গতকাল রোববার সকালে নিজ বাসভবনে আমজাদ হোসেন ব্রেন স্ট্রোকে আক্রান্ত হলে তাকে দ্রুত রাজধানীর আয়েশা মেমোরিয়াল হাসপাতালে নেয়া হয়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য তাকে সকাল সাড়ে ১০ টার দিকে ইমপালস হাসপাতালে ভর্তি করা হয়। তখন থেকেই তিনি আইসিইউতে লাইফ সাপোর্টে রয়েছেন।

আমজাদ হোসেনের ছোটছেলে নির্মাতা ও অভিনেতা সোহেল আরমান সাংবাদিকদের সামনে কান্নায় ভেঙে পড়ে বলেন, মৃত্যু তাকে নিয়ে যাচ্ছে। আর উনি জীবনের সঙ্গে সংগ্রাম করছেন। আমরা সবাই মিলে বাবাকে ফিরিয়ে আনার চেষ্টা করছি। বাবার জন্য মানুষের কাছে শুধু দোয়া চাই। মানুষের দোয়াই পারে, তাকে আবার ফিরিয়ে আনতে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply