গাজীপুরে সড়ক দুর্ঘটনায় পিকআপ চালক নিহত

|

গাজীপুর প্রতিনিধি
গাজীপুর জেলার সদর উপজেলার ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের বানিয়ারচালা এলাকায় হঠাৎ কাভার্ড ভ্যানের থেমে যাওয়ায় পেছনে থেকে পিকআপের ধাক্কায় পিকআপের চালক নিহত হয়েছে। এ ঘটনায় একজন আহত হয়েছে। মঙ্গলবার ভোর সাড়ে ৫টার দিকে এঘটনা ঘটে।

নিহত পিকআপ চালক সোহাগ (২৮) জেলার শ্রীপুর উপজেলার দক্ষিণ আবদার গ্রামের আবুল কাশেমের ছেলে। এঘটনায় চালকের সহযোগী আপেল (২৫) গুরুতর আহত হয়েছে। গুরুতর আহত আপেল একই উপজেলার হয়দেবপুর গ্রামের ফজলুল মোড়লের ছেলে।

নিহত চালকের ভাই ফারুক মিয়া জানান, সোহাগ মুরগীবাহী পিকআপ চালিয়ে জীবিকা নির্বাহ করতো। গত রাতে ময়মনসিংহের ফুলবাড়ীয়া থেকে মুরগী ভরে রাতে ঢাকার ইকুরিয়া ক্যান্টনমেন্ট এলাকায় নামান। ঢাকা থেকে ফেরার পথে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের বানিয়ারচালা এলাকার ময়মনসিংহ গামী লেনে পৌঁছায়। এসময় চট্টগ্রাম ট্রান্সপোর্ট এজেন্সির একটি কভার্ড ভ্যান (চট্টমেট্টো-ট-১১-৪২৩৬) অজ্ঞাত নামা একটি গাড়ির পেছনে ধাক্কা দিয়ে মহাসড়কের উপর দাঁড়িয়ে পড়লে পিকআপটি ওই কভার্ড ভ্যানের পেছনে ধাক্কা মারে। এতে ঘটনাস্থলেই সোহাগের মৃত্যু হয় এবং সহযোগী আপেল গুরুতর আহত হয়।

এবিষয়ে মাওনা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দেলোয়ার হুসেন জানান, মরদেহ উদ্ধার করে মাওনা হাইওয়ে থানায় রাখা হয়েছে। এঘটনায় কাভার্ড ভ্যান ও পিকআপ আটক করা হলেও কাভার্ড ভ্যানের চালক পলাতক রয়েছে।









Leave a reply