অবশেষে তনুশ্রীর কাছে ক্ষমা চাইলেন রাখি

|

সমস্যাটা যেন হয়ে উঠেছিল ব্যক্তিগত! অন্তত তনুশ্রী দত্ত আর রাখি সাওয়ান্ত বেশ কয়েক সপ্তাহ ধরে নিজেদের মধ্যে যে রকম তরজায় মেতেছেন, তা তেমন ইঙ্গিতই দিচ্ছিল! সব শেষে রাখির তরফে আসে বিস্ফোরক অভিযোগ- তনুশ্রী না কি ভাড়াটে গুন্ডা দিয়ে তাঁকে মেরে ফেলা অথবা কুৎসিত করে ছেড়ে দেওয়ার পথ নিয়েছেন, যাতে তিনি ভবিষ্যতে আর কাজ না পান!

সেই সময়ে এক ভিডিওয় দেখা গিয়েছিল, ধর্মযাজকরা প্রার্থনাও করছেন রাখির শারীরিক উন্নতির! এর পরেই আর ক্ষোভ চেপে রাখতে পারেননি তনুশ্রী! যিশু এবং খ্রিস্টান রাখির নাম নিয়ে সাফ বলেছিলেন- এ বার ঘটনার ভার ঈশ্বরের পুত্রের হাতেই, যদি রাখি প্রকাশ্যে ক্ষমা না চান, তা হলে তিনি আর গির্জায় যাবেন না!

দেখা গেল, সেই কথায় কাজ হয়েছে! সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল থেকে পর পর দু’টো ভিডিও পোস্ট করে অবশেষে তনুশ্রীর কাছে ক্ষমা চেয়েছেন রাখি! বলতে দ্বিধা করেননি- একমাত্র তনুশ্রী ঘটনায় যিশুকে টেনে এনেছেন বলেই তিনি ক্ষমা চাইছেন! এও জানিয়েছেন, তাঁর জন্যে যেন যিশুর প্রতি তনুশ্রীর বিশ্বাস উড়ে না যায়! কী ভাবছেন, রাখি এতটা বদলে গেলেন কী করে?

উঁহু! বদলে তিনি মোটেই যাননি! এ স্রেফ যিশুর দিব্যির পার্শ্ব-প্রতিক্রিয়া! পরে যদিও ধর্মভীরু রাখি প্রতিপক্ষকে কড়কে দিতেও ভোলেননি! বলেছেন- ঝগড়া শেষ, তবে বলিউডের কাউকে নিয়ে যদি ফের মিথ্যা অভিযোগ আনেন তনুশ্রী, তা হলে তাঁকে ছেড়ে দেবেন না তিনি!

আশা করাই যায়, তনুশ্রীর কাছ থেকে একটা জোরালো প্রতিক্রিয়া মিলবেই এর পর!


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply