ফেনীতে প্রতিরোধ করতে গিয়ে ডাকাতের হাতে আহত স্কুলছাত্রের মৃত্যু

|

মুহাম্মদ আরিফুর রহমান, ফেনী

ফেনী শহরতলীর কালিদহ ইউনিয়নের গোবিন্দপুর গ্রামে ডাকাতি প্রতিরোধ করতে গিয়ে ডাকাতের হাতে মো. ইউনুস মাসুম নামে এক স্কুল ছাত্র নিহত হয়েছে। বুধবার রাতে চট্টগ্রামের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। পরিবারের একমাত্র ছেলেকে হারিয়ে বাকরুদ্ধ মা-বাবা ও স্বজনরা। নিহত মাসুম গোবিন্দপুর উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী।

সরেজমিনে গিয়ে দেখা গেছে নিহত মাসুমের মা দেলোয়ারা বেগম কখনো বিলাপ করছেন, আবার কখনো মুর্ছা যাচ্ছেন। লাশের পাশে বসে আছে বাকরুদ্ধ তিন বোন। তারা এঘটনার জড়িতদের শাস্তি দাবি করছেন।

স্থানীয়রা জানান, গোবিন্দপুর গ্রামে প্রায় রাতে ডাকাত হানা দেয়। গত ১৫ নভেম্বর রাতে একদল ডাকাত হানা দিলে মসজিদের মাইকে ঘোষণা দেয় স্থানীয়রা। গ্রামবাসীর সাথে মাসুমও বের হয়। একপর্যায়ে ডাকাতের কবলে পড়লে ডাকাতরা এলোপাতাড়ি মাসুমকে কুপিয়ে গুরুতর আহত করে পালিয়ে যায়। পরে তাকে মুমূর্ষু অবস্থায় চট্টগ্রামের একটি হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় গত ২১ নভেম্বর রাতে তার মৃত্যু হয়। বৃহস্পতিবার দুপুরে মাসুমের গ্রামের বাড়ির দরজায় জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। মাসুম ছাড়াও তার পরিবারে তিন বোন রয়েছে। তার বাবা সাহাব উদ্দিন সৌদি প্রবাসী।

জানাযায় অংশ নেয়া ফেনী মডেল থানার ওসি তদন্ত মো. শহীদুল ইসলাম জানান, বিষয়টি পুলিশ খতিয়ে দেখছে। অপরাধীদের আইনের আওতায় আনার চেষ্টা চলছে। এছাড়াও ডাকাতি ঠেকাতে এলাকায় টহল বাড়ানো হয়েছে।

নিহত মাসুমের বাবা সাহাব উদ্দিন জানান, এভাবে আর কোনো মা-বাবার বুক যেন খালি না হয়। প্রকৃত অপরাধীদের আইনের আওতায় আনা হোক। যারা অপরাধী তারা বাইরের কেউ নয়। তারা সকলেই এলাকার।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply