বিকেলে তিন বিভাগের মনোনয়ন প্রাপ্তদের চিঠি দিবে বিএনপি

|

বিকালে দলীয় চেয়ারপারসনের গুলশানের কার্যালয়ে মনোনয়ন প্রাপ্তদের চিঠি দেয়া শুরু করবে বিএনপি; আজ বিকাল ৪ টায় বরিশাল, সন্ধ্যা ৬টায় রংপুর ও রাত ৮টা প্রদান করা হবে রাজশাহী বিভাগের প্রার্থীদের চূড়ান্তু চিঠি।

এদিকে সংসদ নির্বাচনে মনোনয়ন দাখিলের আর মাত্র দু’দিন বাকি। বিষয়টি মাথায় নিয়ে দলীয় প্রার্থীদের চিঠি দেয়া শুরু করেছে বিএনপি।

এরইমধ্যে কয়েকজন সিনিয়র নেতাকে চিঠি দেয়া হয়েছে। বিএনপি চেয়ারপারসনের গুলশান অফিসে সম্ভাব্য প্রার্থী ও প্রতিনিধিরা আসছেন।

জানা গেছে, শুধুমাত্র শতভাগ নিশ্চিত প্রার্থীদেরই মনোনয়নের জন্য মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের সই করা চিঠি দেয়া হচ্ছে। চিঠিতে প্রার্থীর আসন নম্বর, নাম, ভোটার নম্বরের মতো গুরুত্বপূর্ণ তথ্যগুলো থাকছে। একদিকে ২০ দলীয় জোট, অন্যদিকে ঐক্যফ্রন্টের কারণে আসন বণ্টনে জটিল সমীকরণের মধ্য দিয়ে যেতে হচ্ছে বিএনপিকে।

এরইমধ্যে এসব বিষয়ে ২০ দলীয় জোট ও ঐক্যফ্রন্টের সাথে একাধিক বৈঠক করেছেন সিনিয়র নেতারা। তাদের দাবি, আসন নিয়ে দলে কোন সমস্যা হবে না। যাকে ধানের শীষ দেয়া হবে, সবাই তার পক্ষেই কাজ করবে। প্রয়োজনে মনোনয়ন প্রত্যাহারের শেষ দিন পর্যন্ত প্রার্থী পরিবর্তন করা যাবে বলে মনে করেন তারা।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply