‘নির্বাচনের পরিবেশে এখনো সন্তষ্ট নয় বিকল্পধারা’

|

নির্বাচনের পরিবেশে এখনো সন্তষ্ট নয় বিকল্পধারা, কমিশনের সাথে তারা আবারো বসতে চায় বলে জানিয়েছেন বিকল্পধারার প্রেসিডিয়াম সদস্য শমসের মবিন চৌধুরী। দুপুরে বারিধারায় বিকল্পধারার চেয়ারম্যান ডা. এ কিউ এম বদরুদ্দোজা চৌধুরীর বাসভবনে বিদেশী কূটনীতিকদের সাথে বৈঠক শেষে একথা বলেন তিনি।

তিনি আরও জানান, এ বৈঠক বিভিন্ন দেশের রাষ্ট্র দূতদের সাথে নিয়মিত সাক্ষাতের অংশ, এখানে কূটনৈতিকরা বর্তমান রাজনৈতিক পরিস্থিতি নিয়ে তাদের সাথে পর্যালোচনা করেছেন। যুক্তরাষ্ট্র বাংলাদেশে অবাধ ও সুষ্ঠু নির্বাচন দেখতে চায়। তবে বাংলাদেশে এবার যে অংশ গ্রহণমূলক নির্বাচন হচ্ছে সেটাকে স্বাগত জানিয়েছে চীন। সকল রাজনৈতিক দলের সাথে চীন সু-সম্পর্ক চায় বলেও জানিয়েছে তারা।

চীন, অস্ট্রেলিয়া, ফ্রান্স, কানাডা, সুইডেন, মার্কিন যুক্তরাষ্ট্র ও ইউরোপিয়ান ইউনিয়নের হাইকমিশনার/রাষ্ট্রদূতরা বি. চৌধুরীর সঙ্গে তাঁর বারিধারার বাসভবনে এই সাক্ষাত করেন।

বি. চৌধুরীর সঙ্গে ছিলেন বি. চৌধুরীর পররাষ্ট্রবিষয়ক উপদেষ্টা ও প্রেসিডিয়াম সদস্য শমসের মবিন চৌধুরী বীরবিক্রম, যুক্তফ্রন্টের মুখপাত্র ও বিকল্পধারার প্রেসিডিয়াম সদস্য মাহী বি. চৌধুরী, প্রেসিডিয়াম সদস্য প্রেসিডিয়াম সদস্য এম.এম শাহীন, এইচ. এম গোলাম রেজা।









Leave a reply