ঝিনাইদহের চারটি আসনে ৩৯  প্রার্থীর মনোনয়ন দাখিল

|

ঝিনাইদহ প্রতিনিধি

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে চারটি সংসদীয় আসন থেকে আওয়ামী লীগ, বিএনপি, জামায়াত, জাতীয়পার্টি, জাতীয় সমাজতান্ত্রিক দল (জাসদ), বাংলাদেশ সমাজতান্ত্রিক দল (বাসদ), ইসলামী শাসনতন্ত্র দলসহ বিভিন্ন রাজনৈতিক দলের প্রার্থীরা জেলা রির্টানিং কর্মকতা ও উপজেলা সহকারী রির্টানিং কর্মকতার কাছে মনোনয়ন জমা দিয়েছেন।

আজ বুধবার সকাল ১১টা থেকে বিকাল পাচটা পর্যন্ত ৩৯ জন দলীয় প্রার্থীরা মনোনয়ণ পত্র জমা দেন।

ঝিনাইদহ-১ শৈলকুপা আসন থেকে আওয়ামী লীগের দলীয় প্রার্থী জেলা আওয়ামী লীগের সভাপতি এমপি আব্দুল হাই মনোনয়নপত্র দাখিল করে। বিএনপি’র দলীয় প্রার্থী কেন্দ্রীয় কমিটির মানবাধিকার বিষয়ক সম্পাদক এ্যাড, আসাদুজ্জামান মনোনয়নপত্র দাখিল করে। এদিকে এ আসন থেকে বিএনপির মনোনিত আরো দুই প্রার্থী সাবেক এমপি আব্দুল ওহাব ও জয়ন্ত কুমার কুন্ডু বাসদের আসাদুজ্জামান, স্বতন্ত্র আবু বক্কর ইসলামী আন্দোলন বাংলাদেশের রায়হান উদ্দিনম জাসদের দবির উদ্দিন জোয়ারদার জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক সরোজ কুমার নাথের কাছে মনোনয়নপত্র দাখিল করেন।

ঝিনাইদহ-সদরের একাংশ-হরিনাকুন্ডু-২ আসন থেকে আওয়ামী লীগের প্রার্থী তাহজিব আলম সমি সিদ্দীকি, বিএনপির সাবেক সংসদ মসিউর রহমান ও তার ছেলে ইব্রাহিম রহমান রুমি, বিএনপি নেতা এম,এ মজিদ, এস,এম মসিউর রহমান, ইসলামী আন্দোলনের ফকরুল ইসলাম।

ঝিনাইদহ-৩ কোটচাদপুর-মহেশপুর আসন থেকে আওয়ামী লীগের সফিকুল আজম খান চঞ্চল, বিএনপির মনির খান, মেহেদি হাসান রনি, আমিরুজ্জামান শিমুল, জামায়াতের অধ্যাপক মতিয়ার রহমান, জাতীয়পার্টির কামরুজ্জামান স্বাধীন, বিএনএফের ইসমাইল হোসেন ও ইসলামী আন্দোলনের মাওলানা সরোয়ার হোসেন।

ঝিনাইদহ-৪ আসনের আওয়ামী লীগ থেকে আনোয়ারুল আজিম আনার, বিদ্রোহী আব্দুল মান্নান, বিএনপির সাইফুল ইসলাম ফিরোজ, শহীদুজ্জামান বেল্টু, ইসলামী আন্দোলনের মনতাজুর রহমান, ওয়ার্কাস পার্টির মোস্তফা আলমগীর রতন, জাকের পার্টির ইসাহাক ও সিপিবির রিনি ভুষন রায়।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply