চতুর্থ শ্রেণির ছাত্রী ধর্ষণে অভিযোগে বিদ্যালয়ের দফতরি গ্রেফতার

|

ফরিদপুর প্রতিনিধি

ফরিদপুরে একটি বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির এক শিশুকে (১১) ধর্ষণের অভিযোগে ওই বিদ্যালয়ের দফতরিকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার দুপুর ১২টার দিকে ফরিদপুর সদরের চর মাধবদিয়া ইউনিয়নের হাফেজডাঙ্গী এলাকা থেকে দফতরি সাখাওয়াত হোসেনকে (২৯) গ্রেপ্তার করে কোতয়ালী থানার পুলিশ।

এর আগে এই ঘটনায় ওই শিশুর বাবা বাদী হয়ে গত বৃহস্পতিবার রাতে ওই দফতরি কে আসামি করে ধর্ষণের অভিযোগে একটি মামলা দায়ের করে।

ওই শিশুটির পরিবার ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, তিন/চার দিন আগে বিদ্যালয়ের ছুটির পর বিদ্যালয়ের একটি কক্ষে ওই দফতরি  দ্বারা ধর্ষণের শিকার হয় ওই শিশু। শিশুটি বাড়ি ফিরে বিষয়টি কাউকে না বললেও আতঙ্কের কারণে জ্বরে আক্রান্ত হয়।

গত বৃহস্পতিবার শিশুটি তার পরিবারের সদস্যদের কাছে বিষযটি খুলে বলেন। এরপর ওই শিশুর বাবা ও মা শিশুটিকে নিয়ে ফরিদপুর কোতয়ালী থানায় এসে মামলা করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ফরিদপুর কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ এফ এম নাসিম বলেন, এ ব্যাপারে থানায় ধর্ষণের অভিযোগে একটি মামলা দায়ের করা হয়েছে। ওই দফতরিকে গ্রেপ্তার করা হয়েছে। তাকে আগামীকাল শনিবার জেলার মূখ্য বিচারিক হাকিমের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হবে। শিশুটির মেডিকেল পরীক্ষার উদ্যোগ নেওয়া হয়েছে।









Leave a reply