সুপ্রিম কোর্ট প্রশাসনে ব্যাপক রদবদল

|

সুপ্রিম কোর্ট প্রশাসনে ব্যাপক রদবদল করেছে সরকার। রেজিস্ট্রার জেনারেল সৈয়দ আমিরুল ইসলামসহ সুপ্রিম কোর্ট প্রশাসনের ১০ কর্মকর্তাকে ভারপ্রাপ্ত প্রধান বিচারপতির অনুমোদনের পর বদলির প্রজ্ঞাপন জারি করে আইন মন্ত্রণালয়।

আজ রোববার সকালে আইন মন্ত্রণালয় থেকে পাঠানো রেজিস্ট্রার জেনারেল, অতিরিক্ত রেজিস্ট্রারসহ ১০ জনের বদলির সুপারিশ পাঠানোর পর সুপ্রিম কোর্ট তা অনুমোদন দেয়। এরপরই প্রজ্ঞাপন জারি করা হয়।

বদলি হওয়া কর্মকর্তাদের মধ্যে রেজিস্ট্রার জেনারেল আমিনুল ইসলামকে ন্যূনতম মজুরি বোর্ডের চেয়ারম্যান করা হয়েছে। এছাড়া অতিরিক্ত রেজিস্ট্রার সাব্বির ফয়েজকে লালমনিরহাটের অতিরিক্ত জেলা জজ, অতিরিক্ত রেজিস্ট্রার অরুণাভ চক্রবর্তীকে সাতক্ষীরা অতিরিক্ত জেলা জজ, প্রধান বিচারপতির ব্যক্তিগত সহকারী আনিসুর রহমানকে পঞ্চগড়ের অতিরিক্ত জেলা জজ, অতিরিক্ত রেজিস্ট্রার আজিজুল হককে ঠাকুরগাঁওয়ের অতিরিক্ত জেলা জজ, ডেপুটি রেজিস্ট্রার এ এইচ এন ইসমাইলকে বরগুনার অতিরিক্ত জেলা জজ, হাইকোর্ট বিভাগের অতিরিক্ত রেজিস্ট্রার (অর্থ ও উন্নয়ন) যাবিদ হোসেনকে রংপুরের নারী ও শিশু ট্রাইব্যুনালের বিচারক, হাইকোর্ট বিভাগের রেজিস্ট্রার দিলজার হোসেনকে ঢাকা স্পেশাল জেলা জজ, ডেপুটি রেজিস্ট্রার ফারজানা ইয়াসমিনকে পিরোজপুরের যুগ্ম জেলা জজ, ডেপুটি রেজিস্ট্রার কামাল হোসেন শিকদারকে চুয়াডাঙা অতিরিক্ত জেলা জজ পদে বদলি করা হয়েছে।









Leave a reply