চট্টগ্রামের ১৬ টি সংসদীয় আসনে আওয়ামী লীগ ও মহাজোটের চূড়ান্ত প্রার্থী যারা

|

চট্টগ্রামের ১৬ টি সংসদীয় আসনে আওয়ামী লীগ ও মহাজোটের প্রার্থী তালিকা চূড়ান্ত করা হয়েছে। এরমধ্যে ১৩ টিতে আওয়ামী লীগের প্রার্থী। বাকি ৩ টিতে শরিক দলের প্রার্থীরা নির্বাচন করবেন।

চট্টগ্রাম-১ আসনের প্রার্থী গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন, চট্টগ্রাম-২ আসনে তরিকত ফেডারেশনের নজিবুল বশর মাইজভান্ডারি। তিনি নৌকা প্রতীকে নির্বাচন করবেন। চট্টগ্রাম-৩-এ প্রার্থী মাহফুজুর রহমান মিতা, চট্টগ্রাম-৪এ দিদারুল আলম, চট্টগ্রাম-৬ আসনে এ বি এম ফজলে করিম চৌধুরী,চট্টগ্রাম- ৭-এ হাছান মাহমুদ চৌধুরী।

চট্টগ্রাম-৮ আসনটি এবারও ছেড়ে দেয়া হয়েছে শরিক দলের জন্য। সেখানে নির্বাচন করবেন মইন উদ্দীন খান বাদল, চট্টগ্রাম-৯ থেকে প্রথমবারের মতো প্রার্থী করা হয়েছে আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মহিবুল হাসান চৌধুরী নওফেলকে। চট্টগ্রাম-১০-এ ডা. আফসারুল আমিন,চট্টগ্রাম- ১১ আসনের প্রার্থী এম এ লতিফ, চট্টগ্রাম- ১২-তে শামসুল হক চৌধুরী,চট্টগ্রাম-১৩ আসনে ভূমি প্রতিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ,চট্টগ্রাম- ১৪ আসনে মো. নজরুল ইসলাম চৌধুরী,চট্টগ্রাম- ১৫-তে আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন এবং চট্টগ্রাম-১৬ থেকে প্রতিদ্বন্দ্বিতা করবেন মোস্তাফিজুর রহমান চৌধুরী।









Leave a reply