রিয়েল হিরো বাপ্পি : অনন্য মানিবকতা (ভিডিও সহ)

|

মহাখালী ফ্লাই ওভারের মাঝখানে পড়ে আছে এক নারী। আহত। রক্তাক্ত। যন্ত্রণায় কাতর। পাশ দিয়ে যাচ্ছে শতশত গাড়ি। কিন্তু দেখছে না কেউ। এরমধ্যে ক’জন মোটরসাইকেল আরোহী গাড়ি থামিয়ে ধরাধরি করে তাকে রাস্তার পাশে নেয়। অজ্ঞাত পরিচয় নারীটিকে কালবিলম্ব না করে হাসপাতালে নেয়া দরকার; কিন্তু কোনো সিএনজি রাজি হচ্ছে না।  ঐ পথ দিয়ে যাবার সময় ঘটনাটা চোখে পড়ে নায়ক বাপ্পি’র। তৎক্ষণাৎ নারীটিকে নিজের গাড়িতে করে কুর্মিটোলা হাসপাতালে নিয়ে যান।  এমনকি যতক্ষণ জরুরী চিকিৎসা সেবা দিয়ে বেডে না নেয়া হয় ততক্ষণ পর্যন্ত নায়ক বাপ্পি হাসপাতালে উপস্থিত ছিলেন।

চিত্রনায়ক বাপ্পি বলেন, সবার আগে মানুষ, আমি যদি কারো দুঃসময়ে এগিয়ে আসি, তাহলে আমার দুঃসময়েও কেউ এগিয়ে আসবে। মানুষের বিপেদে মানুষ এখন আর সাড়া দিত চায় না, ভয় পায়, এই ভয় দূর করতে হবে। সবাইকে এগিয়ে আসতে হবে।

এঘটনায় নায়ক বাপ্পির প্রশংসা করেন উপস্থিত জনতারা। ঘটনাস্থলে উপস্থিত থাকা যমুনা টেলিভিশনের নিউজ এডিটর মাহমুদুল হাসান বলেন,  নায়ক বাপ্পি আসল নায়কের মতোই কাজ করেছেন। অনেককে এগিয়ে আসতে বললেও আসছিল না। কিন্তু বাপ্পি নিজেই গাড়ি থামিয়ে সহযোগিতার জন্য এগিয়ে আসে।

প্রত্যক্ষদর্শীরা জানান, ঘটনার সময়, মহাখালী রোড দিয়ে দুটি অ্যাম্বুলেন্স চলে যায়, কিন্তু তারা হাসপাতালে নিয়ে যেতে রাজি হয়নি। কেননা তারা থানা-পুলিশের ভয় পাচ্ছিলো।

এদিকে এই নারীর পরিচয় এখনও পাওয়া যায়নি। তিনি কুর্মিটোলা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।









Leave a reply