কুড়িগ্রাম-২ আসনে গণফোরামের প্রার্থী দেয়ায় কুশপুত্তলিকা দাহ

|

কুড়িগ্রাম প্রতিনিধিঃ
কুড়িগ্রাম-২ আসনে গণফোরামের প্রার্থী আমসাআ আমিনকে ঐক্যফ্রন্টের মনোনয়ন দেয়ার প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে কুড়িগ্রাম জেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা। শনিবার রাত ১০টার দিকে জেলা বিএনপি’র কার্যালয়ে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। এসময় বক্তব্য রাখেন জেলা বিএনপি’র সদস্য ও সদর উপজেলা বিএনপি’র সভাপতি আব্দুল আজিজ এবং জেলা বিএনপি’র দপ্তর সম্পাদক আশরাফুল হক রুবেল।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা যুবদলের সভাপতি রায়হান কবীর, সাধারণ সম্পাদক নাদিম আহমেদ, জেলা ছাত্রদলের সভাপতি আমিমুল এহসানসহ অন্যান্য নেতাকর্মীরা।

সংবাদ সম্মেলনে বক্তারা বলেন, মেজর জেনারেল (অব:) আমসাআ আমিনকে মনোনয়ন দেয়ার প্রতিবাদে রাজারহাট ও ফুলবাড়ী উপজেলায় বিক্ষোভ হয়েছে। প্রার্থীতা পরিবর্তন করে জেলা বিএনপি’র যুগ্ন সম্পাদক সোহেল হোসনাইন কায়কোবাদকে মনোনয়ন দেবার দাবি জানানো হয়। দাবি পূরণ না হলে জেলা বিএনপি ও তার অংগ সংগঠনের কোন নেতাকর্মী মেজর জেনারেল (অব:) আমসাআ আমিনের পক্ষে কাজ করবে না। ভোটের মাঠে তাকে কর্মী শূন্য হয়ে কাজ করতে হবে বলে জানানো হয়। সংবাদ সম্মেলন শেষে দলীয় কার্যালয়ের সামনে নেতাকর্মীরা আমসাআ আমিনের কুশপুত্তলিকা দাহ করেন।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply