নির্বাচন নিয়ে বর্তমানে কোনো সংকট নেই: ওবায়দুল কাদের

|

ফেনী প্রতিনিধি
সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, নিজেদের অভ্যন্তরীণ সংকট থেকে বিএনপি যদি নির্বাচন থেকে সরে না যায়, তবে নির্বাচন নিয়ে বর্তমানে কোনো সংকট নেই। রবিবার দুপুরে ফেনী পৌরচত্ত্বরে আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে সাংবাদিকদের সাথে মতবিনিময় কালে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী আরও বলেন, মহাজোট এবং আওয়ামী লীগের ত্যাগী ও মনোনয়ন বঞ্চিতদের সম্মানিত করা হবে। যারা দলের সিদ্ধান্তের বাইরে প্রার্থী হবেন তাদের আজীবনের জন্য বহিষ্কার করা হবে। খালেদা জিয়া সরকারের কারণে জেলে নেই, আদালতের রায়ে তিনি জেলে আছেন। বিএনপি নিজেরাই তাদের ঘরে এলোমেলো। তারা শেষ সময়ে নির্বাচন থেকে কোনো বাহানা দেখিয়ে সরে যায় তাতে আমাদের কিছু করার থাকবেনা। বিএনপি মহাসচিব বারবার তাদের দলীয় মনোনয়ন বঞ্চিতদের তোপের মুখে পড়ছেন।

মতবিনিময়কালে তাঁর সাথে উপস্থিত ছিলেন ফেনী-২ আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারী, ফেনী-১ আসনের সংসদ সদস্য শিরীন আখতার, সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য জাহানারা বেগম সুরমা, জেলা আওয়ামী লীগের সভাপতি আবদুর রহমান বিকম, জেলা যুবলীগের, সাধারণ সম্পাদক বাবু শ্রসেন চন্দ্র শীল, সহ-সভাপতি নজরুল ইসলাম স্বপন মিয়াজী, ছাগলনাইয়া উপজেলা চেয়ারম্যান মেজবাউল হায়দার চৌধুরী সোহেল প্রমূখ।

মন্ত্রীর উপস্থিতি ফেনী-১ আসনের আওয়ামী লীগের এক মনোনয়নবঞ্চিত প্রার্থী খায়রুল বাশার তপন মহাজোটের প্রার্থী শিরীন আখতারকে ছেড়ে দেয়ায় আবেগগণ পরিবেশ তৈরি হয়।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply