রাজবাড়ীতে কোটি টাকার কষ্টি পাথরের মূর্তি উদ্ধার

|

রাজবাড়ী প্রতিনিধি

রাজবাড়ী গোয়েন্দা (ডিবি) পুলিশের অভিযানে ৪৫ কেজি ওজনের কষ্টি পাথরের তৈরি বিশাল আকৃতির লক্ষ্মী নারায়ণের একটি মূল্যবান মূর্তি উদ্ধার করা হয়েছে। উদ্ধারকৃত মূর্তিটির আনুমানিক মূল্য কয়েক কোটি টাকা বলে জানিয়েছে পুলিশ।

রোববার (৯ ডিসেম্বর) দিবাগত রাত সাড়ে ৩টার দিকে জেলার বালিয়াকান্দি উপজেলার বহরপুর রেল স্টেশন সংলগ্ন পাকা রাস্তার পাশের একটি বাগানে অভিযান চালিয়ে বস্তাবন্দি অবস্থায় মূর্তিটি উদ্ধার করা হয়। এ বিষয়ে সোমবার (১০ ডিসেম্বর) দুপুর ১টায় প্রেস ব্রিফিং করেন পুলিশ সুপার আসমা সিদ্দিকা মিলি-বিপিএম।

পুলিশ সুপার সাংবাদিকদের জানান, গোপন সংবাদ আসে যে, বহরপুর রেল স্টেশন সংলগ্ন পাকা রাস্তার আশে পাশে একদল পাচারকারী বহু মূল্যবান একটি কষ্টি পাথরের মূর্তি ক্রয়-বিক্রয় বা পাচারের উদ্দেশ্যে অবস্থান করছে। তাৎক্ষণিকভাবে বিষয়টি আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য পাংশা সার্কেল সিনিয়র সহকারী পুলিশ সুপার মোঃ ফজলুল করিম কে নির্দেশ দিলে তিনি ডিবি ওসি কামাল হোসেন ভূইয়া ও  ফোর্সসহ অভিযান করেন।পুলিশের উপস্থিতি টের পেয়ে কয়েকজন লোক বড় একটি বস্তা ফেলে জঙ্গলের ভিতরে পালিয়ে যায়।পরে বস্তার ভিতর থেকে ৪৫ কেজি ওজনের এক জোড়া লক্ষ্মী নারায়ণের কষ্টি পাথরের বহু মূল্যবান মূর্তিটি উদ্ধার করা হয়। এ ব্যাপারে পরবর্তি আইনি কার্যক্রম প্রক্রিয়াধীন।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply