পোস্টার, ব্যানার ছিঁড়ে উত্তপ্ত পরিস্থিতি সৃষ্টি করছে: এ্যানি

|

লক্ষ্মীপুর প্রতিনিধি

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে লক্ষ্মীপুর-৩ আসনের জাতীয় ঐক্যফ্রন্টের প্রার্থী ও কেন্দ্রীয় বিএনপি’র প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি বলেছেন, ‘সুষ্ঠু ও অবাধ নির্বাচনের প্রতিবন্ধকতা সৃষ্টি করা হচ্ছে, আমার নির্বাচনী পোস্টার, ব্যানার ছিঁড়ে ফেলাসহ উত্তপ্ত পরিস্থিতি সৃষ্টি করতে চাইছে সরকারি দলের প্রার্থী ও তার লেলিয়ে দেয়া সন্ত্রাসী বাহিনী।’

বিগত ৫ বছরে প্রশাসন ও তাহাদের (সরকারি দলের) মদদে সন্ত্রাসী বাহিনী কর্তৃক লক্ষ্মীপুরের পূর্বাঞ্চলে বিএনপি’র বিভিন্ন পর্যায়ের অর্ধ শতাধিক নেতা-কর্মীকে হত্যা ও গুম করা হয়েছে বলে অভিযোগ তুলেন এ্যানি। মঙ্গলবার ( ১১ ডিসেম্বর) সকালে শহরের বশির ভিলায় (ধানের শীষ প্রতীকের প্রধান নির্বাচনী কার্যালয়) সংবাদ সম্মেলনের আয়োজন করে এসব কথা বলেন এ্যানি।

সংবাদ সম্মেলনে তিনি নৌকা প্রতীকের প্রার্থীর সমালোচনা করে আরো বলেন ভোট ছাড়াই আওয়ামী লীগের ওই প্রার্থী এমপি হয়েছেন, মন্ত্রী হয়েছেন, তারপরও বলছি এখন যেহেতু নির্বাচন, সুষ্ঠু ও অবাধ নির্বাচন অনুষ্ঠানের জন্য এই নির্বাচনে তাঁর যেমন দায়িত্ব রয়েছে আমাদেরও দায়িত্ব রয়েছে। অপকর্মের সঙ্গে জড়িতদের চিহ্নিত করে গ্রেফতারের দাবি জানান ধানের শীষ প্রতীকের এ প্রার্থী।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply