ড. আব্দুল মঈন খানের প্রচারণায় হামলা

|

নরসিংদী-২ আসনে বিএনপির প্রার্থী ড. আব্দুল মঈন খানের নির্বাচনী প্রচারণায় হামলা চালিয়েছে যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা। আজ মঙ্গলাবার বিকালে নির্বাচনী এলাকার আমদীয়া ইউনিয়নের বেলাব নামক স্থানে এ হামলার ঘটনা ঘটে। এ সময় হামলাকারীরা বিএনপি নেতাকর্মীদের ১০টি মোটরসাইকেল ভাঙচুর ও ৪টি মোটরসাইকেল ছিনিয়ে নিয়ে যায়।

এছাড়া এ ঘটনায় ছাত্রদল ও যুবদলের ১০ জন নেতাকর্মী আহত হয়েছে বলে জানিয়েছেন পলাশ উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম।

তিনি জানান, সকালে মঈন খান নির্বাচনী এলাকায় প্রচারণায় নেতাকর্মীদের সঙ্গে যোগ দেন। দুপুরে চরনগর্দী পাটি অফিসে মতবিনিময় শেষে আমদীয়া ইউনিয়নে গণসংযোগ করতে গেলে বেলাব নামক বাজারে পৌঁছলে ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ছাও মিয়ার নেতৃত্বে যুবলীগ, ছাত্রলীগের ৩০ থেকে ৪০ জন নেতাকর্মী লাঠিসোঁটা নিয়ে গাড়িবহরে হামলা চালায়। এ সময় তারা বহরে থাকা ১০টি মোটরসাইকেল ভাঙচুর করে ও ৪টি মোটরসাইকেল ছিনিয়ে নিয়ে যায়। ভাঙচুরে বাধা দিতে গিয়ে পৌর ছাত্রদলের সাধারণ সম্পাদক নাজমুল হোসেন ভূইয়া সোহেলসহ ছাত্রদল ও যুবদলের ১০ জন নেতাকর্মী আহত হয়।

নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার শাহরীয়ার আলম জানান, হামলার ঘটনাটি আমার জানা নেই। এ ব্যাপারে খোঁজখবর নিয়ে ব্যবস্থা নেওয়া হবে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply