প্রধানমন্ত্রীর প্রচারণা ঘিরে গোপালগঞ্জে উৎসবের আমেজ

|

আনুষ্ঠানিক প্রচারণা শুরু করতে বর্তমানে নিজ নির্বাচনী এলাকা গোপালগঞ্জের পথে রয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজ বুধবার দুপুর ২টা ৩০ মিনিটে কোটালীপাড়া উপজেলা সদরে শেখ লুৎফর রহমান আদর্শ সরকারি কলেজ মাঠে নির্বাচনী জনসভায় প্রধান অতিথির ভাষণ দেবেন তিনি।

আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রীর নির্বাচনী এই সফরে নেতাকর্মী ও সাধারণ মানুষের মধ্যে ব্যাপক উৎসাহ উদ্দীপনা সৃষ্টি হয়েছে। রাস্তার পাশে তোরণ ও ব্যানার ফ্যাস্টুনে ইতোমধ্যে ছেঁয়ে গেছে। বড় বড় নৌকা তৈরি করে সাজিয়ে রাখা হয়েছে অনেক স্থানে।

ফেরিতে প্রধানমন্ত্রীর গাড়ি বহর

প্রধানমন্ত্রীর জনসভাকে সফল করতে কোটালীপাড়া উপজেলা আওয়ামী লীগ সব প্রস্তুতি সম্পন্ন করেছে। জনসভার নিরাপত্তা নিশ্চিত করতে প্রশাসন, আইনশৃঙ্খলা রক্ষা বাহিনীসহ গোয়েন্দা সংস্থার কর্মীরা কাজ করে যাচ্ছেন।

বুধবার সকালে সড়ক পথে তিনি গণভবন থেকে রওয়ানা দেন। দুপুরে টুঙ্গিপাড়ায় পৌঁছে তিনি যাবেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে। সেখানে শ্রদ্ধা নিবেদন ও মোনাজাত শেষে বেরিয়ে পড়বেন নির্বাচনী প্রচারে।

প্রধানমন্ত্রীর গাড়ি বহরের নিরাপত্তায় নিয়োজিত কর্মীরা

কোটালিপাড়ায় শেখ লুৎফর রহমান সরকারি ডিগ্রি কলেজ মাঠে নির্বাচনী জনসভায় বক্তব্য রাখবেন প্রধানমন্ত্রী।

ঢাকায় ফেরার পথে ফরিদপুরের ভাঙ্গা মোড়, ফরিদপুর মোড়, রাজবাড়ী রাস্তার মোড়, পাটুরিয়া ঘাট, মানিকগঞ্জ বাসস্ট্যান্ড, ধামরাই রাবেয়া মেডিকেল কলেজ অ্যান্ড হাসপাতাল প্রাঙ্গণ ও সাভার বাসস্ট্যান্ডে নির্বাচনী প্রচার কর্মসূচিতে অংশ নেবেন তিনি।

এক নৌকা সমর্থক


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply