নিখোঁজের দুইদিন পর স্বেচ্ছাসেবক লীগ নেতার লাশ উদ্ধার

|

পাবনা প্রতিনিধি

পাবনার ঈশ্বরদীতে নিখোঁজের দুইদিন পর স্বেচ্ছাসেবক লীগ নেতার ক্ষত-বিক্ষত লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ বুধবার বেলা তিনটার দিকে উপজেলার মুলাডুলির বাণিজ্যিক ইক্ষু খামার সংলগ্ন একটি খাল থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত আসাদুল ইসলাম এরশাদ (৩৪) মুলাডুলি ইউনিয়ন ৩নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক এবং একই ওয়ার্ডের আওয়ামী লীগ সভাপতি রামনাথপুর গ্রামের হাবিবুর রহমান মোক্কাস প্রামাণিকের ছেলে।

নিহতের চাচাতো ভাই আমিরুল ইসলাম জানান, এরশাদ রূপপুর পারমাণবিক বিদ্যুৎ প্রকল্পের একটি ঠিকাদারি প্রতিষ্ঠানে চাকরি করতেন। গত সোমবার রাত ৮টায় কাজ শেষে বাড়িতে ফেরেন তিনি। খাওয়া-দাওয়া শেষে বাড়ি থেকে আধা কিলোমিটার দূরে একটি দোকানে মশার কয়েল আনতে যান এরশাদ। এরপর থেকে আর তার কোন খবর পাওয়া যাচ্ছিল না। এ ব্যাপারে এরশাদের ভাই মহিরুল ইসলাম ঈশ্বরদী থানায় গত ১১ ডিসেম্বর একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন।

ঈশ্বরদী থানার এস আই আশরাফুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহতের দুই কান কাটা, একটি চোখ উপড়ানো, গলায় ইলেকট্রিকের তার পেচানো আর শরীরে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। পূর্ব বিরোধের জেরে এই হত্যাকাণ্ড ঘটে থাকতে পারে বলে পুলিশ প্রাথমিকভাবে ধারণা করছে।

মুলাডুলি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কামাল হোসেন মিঠু জানান, এরশাদ নিখোঁজের ঘটনাটি আমি শুনেছিলাম। তারা পারিবারিকভাবে আওয়াম লীগ রাজনীতির সঙ্গে জড়িত। কী কারণে বা কারা তাকে হত্যা করেছে এ ব্যাপারে এখনো কিছু জানা যায়নি। নিহত এরশাদ ৩ নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ছিলেন বলেও নিশ্চিত করেন তিনি।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply