রিকশাচালক পেটানো সেই আ.লীগ নেত্রী বহিষ্কার

|

রাজধানীতে রাস্তায় প্রকাশ্যে রিকশাচালককে পেটানো সেই আওয়ামী লীগ নেত্রী সুইটি আক্তারকে বহিষ্কার করা হয়েছে। সুইটি ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের ৭ নম্বর ওয়ার্ডের আওয়ামী লীগের মহিলা সম্পাদক ছিলেন।

ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের ৭ নম্বর ওয়ার্ডের সাধারণ সম্পাদক মো. মকবুল হোসেন তালুকদার বলেন, রিকশাচালককে থাপ্পড়, এলাকাবাসীর সঙ্গে অসৌজন্যমূলক আচরণ করায় তাকে বহিষ্কার করা হয়েছে।

এছাড়া ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে।আমাদের দলের ভাবমূর্তি নষ্ট হচ্ছে। এ কারণে এমপি সাব (আসলামুল হক) আমাদের যেভাবে নির্দেশনা দেন, সে অনুযায়ী সুইটিকে বহিষ্কার করা হয়েছে।

বহিষ্কারাদেশে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগ লিখেছে, গত কিছুদিন যাবৎ দলীয় কর্মকাণ্ডে আপনার ঔদ্ধত্যপূর্ণ আচরণ ও দলের শৃঙ্খলা ভঙ্গের জন্য দলের সুনাম বিনষ্ট হয়েছে। এ বিষয়ে আপনাকে বারবার সতর্ক করার পরও আপনার আচরণ সংশোধন হয়নি বরং আপনার উচ্ছৃঙ্খল আচরণ বৃদ্ধি পেয়েছে।

তিনি বলেন, এ অবস্থায় দলের কার্যনির্বাহী কমিটির জরুরি বৈঠকের সিদ্ধান্ত মোতাবেক ১১ ডিসেম্বর ২০১৮ থেকে আপনাকে ৭ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের মহিলা সম্পাদক ও প্রাথমিক সদস্যপদ থেকে বহিষ্কার করা হলো।

মঙ্গলবার সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে একটি ভিডিও ছড়িয়ে পড়ে। সেখানে দেখা যায় সুইটি আক্তার একজন রিকশাচালকের ওপর চড়াও হয়েছেন। তিনি নিজেই ওই রিকশার যাত্রী ছিলেন।

রিকশাচালককে জোরে চালাতে বলেন। রিকশাচালক জানান, এর চেয়ে বেশি জোরে চালাতে পারবেন না। এতেই বাধে বিপত্তি। ক্ষিপ্ত নারী চড়াও হন চালকের ওপর। সবার সামনে রিকশা থেকে নেমে চালককে থাপ্পড় মারেন। গালিগালাজও করেন।









Leave a reply