রাজনৈতিক হীন উদ্দেশ্যে বানোয়াট অডিও প্রচার হচ্ছে: খন্দকার মোশাররফ

|

পাকিস্তানি গোয়েন্দা সংস্থা আইএসআই’র এজেন্ট কিংবা মেহমুদ নামে কোনো ব্যক্তির সঙ্গে কখনও কোনো কথা হয়নি দাবি করে বিএনপির স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, তার বিরুদ্ধে রাজনৈতিক হীন উদ্দেশ্য নিয়েই বানোয়াট অডিও প্রচার ও প্রকাশ করা হয়েছে। আজ বৃহস্পতিবার গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে এমন দাবি করেছেন এ বিএনপি নেতা।

কুমিল্লা-১ ও ২ আসনে বিএনপি ও জাতীয় ঐক্যফ্রন্টের প্রার্থী হিসেবে নির্বাচনে লড়ছেন খন্দকার মোশাররফ। তার বিবৃতিতে বলা হয়, সম্প্রতি বিভিন্ন সোশ্যাল মিডিয়া, অনলাইন ও বিভিন্ন গণমাধ্যমে থাইল্যান্ড ভিত্তিক পোর্টাল ট্রিবিউনের বরাত দিয়ে আমার সাথে জনৈক মেহমুদের কথোপকথনের একটি বানোয়াট ফোনালাপের অডিও প্রকাশ ও প্রচার করা হচ্ছে। অডিওটি আমার ভাবমূর্তি নষ্ট, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রচারকাজে বিঘ্ন ঘটানো, আমাকে বিব্রত করছে, যা অনভিপ্রেত। এই অডিওটি হীন উদ্দেশ্যে বানানো হয়েছে। জনৈক মেহমুদ নামের ব্যক্তিকে আমি চিনি না বা অডিওতে কথিত আইএসআই’র কোন ব্যক্তি বা কর্মকর্তাকেও চিনি না। এই ব্যক্তির সাথে বা আইএসআই এর কোন কর্মকর্তার সাথে কখনো আমার এই ধরনের কথোপকথন হয়নি।

বিবৃতিতে আরো বলা হয়, আমি একাদশ জাতীয় সংসদ নির্বাচনে কুমিল্লা-১ ও ২ আসনে বিএনপি ও জাতীয় ঐক্যফ্রন্টের প্রার্থী। নির্বাচনী প্রচারকাজে খুবই ব্যস্ত থাকায় প্রেস ব্রিফিং করে উক্ত বিষয়ে প্রতিবাদ করতে পারছি না। এ অবস্থায় এ ফোনালাপ প্রচার থেকে বিরত থাকতে সবার প্রতি অনুরোধ জানাচ্ছি।

এর আগে খন্দকার মোশাররফ হোসেনের সঙ্গে আইএসআই এজেন্টের ফোনালাপের অভিযোগে থানায় রাষ্ট্রদ্রোহিতার অভিযোগ দায়ের করেন কুমিল্লা-১ আসনের আওয়ামী লীগ প্রার্থী মেজর জেনারেল (অব.) সুবিদ আলী ভূঁইয়ার ছেলে ও দাউদকান্দি উপজেলা পরিষদের চেয়ারম্যান মেজর (অব.) মোহাম্মদ আলী সুমন। বুধবার রাতে দাউদকান্দি মডেল থানায় এ অভিযোগ করেন তারা। থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা অভিযোগটি গ্রহণ করেন।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply