সিরাজগঞ্জে পুলিশ-বিএনপি সংঘর্ষে বিএনপি প্রার্থী রোমানা মাহমুদসহ আহত ২০

|

স্টাফ রিপোর্টার, সিরাজগঞ্জ
সিরাজগঞ্জে পুলিশ-বিএনপি সংঘর্ষে জেলা বিএনপির সভাপতি ও বিএনপি প্রার্থী রোমানা মাহমুদসহ ৭জন গুলিবিদ্ধসহ ২০জন আহত হয়েছে। শুক্রবার সন্ধ্যায় শহরের কলেজ রোড ও বিএনপি কার্যালয়ের পাশে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

জেলা বিএনপির সভাপতি ও সদর আসনের প্রার্থী রোমানা মাহমুদ জানান, নির্বাচনী প্রচারণার উদ্দেশে আমি নেতা কর্মীদের নিয়ে বাসার সামনে থেকে মিছিল নিয়ে বিএনপি কার্যালয়ের দিকে বের হই। এমন সংবাদ পেয়ে আওয়ামী লীগের নেতাকর্মীরা বিএনপি কার্যালয়ের সামনে দিয়ে মিছিল নিয়ে মহড়া দেয়। বিষয়টি পুলিশকে অবগত করা হলে পুলিশ দলীয় কার্যালয়ের আশাপাশে অবস্থান নেয়। সন্ধ্যার পর আমরা কলেজ রোড দিয়ে মিছিল নিয়ে মোড়ে যাবার পরই পুলিশ টিয়ারশেল-রাবার বুলেট নিক্ষেপ করলে সংঘর্ষ বেঁধে যায়। সংঘর্ষে রাবার বুলেটের আঘাতে আমিসহ নেতা কর্মীরা আহত হই। এসময় গুলি লেগে মেরিনা নামে এক মহিলা নেত্রীর দুচোখ নষ্ট হয়েছে। এছাড়াও অন্তত দলের ২০জন আহত হয়েছে বলে তিনি দাবি করেন।

অন্যদিকে, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ দাউদ জানান, পুলিশ টহল দেয়ার সময় বিএনপি নেতাকর্মীরা পুলিশের গাড়ীর উপর হামলা চালায়। এ সময় পুলিশ রাবার বুলেট টিয়ারশেল নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। হামলায় বেশ কয়েকজন পুলিশ সদস্য আহত হয়েছে বলে তিনি জানান।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply