ভোটকক্ষ থেকে সরাসরি সম্প্রচার করা যাবে না: সিইসি

|

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ভোটকক্ষ থেকে ইলেকট্রনিক মিডিয়ার কোনো সাংবাদিক সরাসরি সম্প্রচার করতে পারবে না বলে জানিয়েছেন প্রধান নির্বাচন কমিশনার কেএম নূরুল হুদা।

তিনি বলেন, তবে কক্ষ থেকে বেরিয়ে কেন্দ্র থেকে সরাসরি সম্প্রচার করতে পারবে। সিইসি আরও বলেন, নির্বাচনের সময় ভোটকক্ষে বিদেশি পর্যবেক্ষকরাও বেশিক্ষণ থাকতে পারবে না। শনিবার নির্বাচন কমিশন ভবনে সাংবাদিকদের এসব কথা জানান সিইসি কেএম নূরুল হুদা।

নির্বাচন চলাকালীন সময়ে সাংবাদিকরা অবাধে প্রবেশ করলে নির্বাচনে বিঘ্ন ঘটে উল্লেখ করে সিইসি বলেন, ভোটের সময়ে গণমাধ্যম কর্মীরা সীমিত আকারে প্রবেশ করতে পারবে।

ড. কামালের গাড়িবহরে হামলার বিষয়ে কেএম নূরুল হুদা বলেন, তার গাড়িবহরে হামলা দুঃখজনক। এ বিষয়ে আমরা ব্যবস্থা নেব। তিনি আরও বলেন, বিএনপির পক্ষ থেকে হামলার বিষয়ে আমাদের কাছে অভিযোগ করা হয়েছে। এ বিষয়ে আমাদের নির্বাচনী তদন্ত কমিটি আছে, তাদের কাছে এ অভিযোগ পাঠানো হবে।

লেভেল প্লেয়িং ফিল্ড নিয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কেএম নূরুল হুদা বলেন, নির্বাচনে লেভেল প্লেয়িং ফিল্ড রয়েছে, কোনো সমস্যা হচ্ছে না, সব দল প্রচারণা করতে পারছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply