নাটোরে আওয়ামী লীগ-বিএনপি প্রার্থীর কুশল বিনিময়

|

নাজমুল হাসান, নাটোর

নাটোর-২ (নাটোর সদর-নলডাঙ্গা) আসনে জমে উঠেছে নির্বাচনী প্রচারণা, গণ সংযোগ ও ভোট প্রার্থনা। এই গণসংযোগের এক পর্যায়ে শহরের আলাইপুর এলাকায় কুশল বিনিময় করেছেন আওয়ামী লীগ প্রার্থী শফিকুল ইসলাম শিমুল ও বিএনপি মনোনীত প্রার্থী সাবিনা ইয়াসমিন ছবি।

আওয়ামী লীগ মনোনিত প্রার্থী শফিকুল ইসলাম শিমুল বলেন,আমার প্রতিপক্ষ বিএনপি প্রার্থী ছাবিনা ইয়াসমিন ছবি আপার সাথে দেখা হয়েছে। এবং তাকে আমি বলেছি, আপনি আপনার মত করে নাটোরে নির্বাচনী কাজ করে যান। আপনাকে কেউ বাধা দিবে না। জনগনই সিদ্ধান্ত নেবে নাটোরে তারা কাকে নেতা নির্বাচিত করবে। তবে আমি বিশ্বাস করি যে, সর্বস্তরের নাটোরবাসী আমার পাশে আছেন।

অপরদিকে, বিএনপি প্রার্থী ছাবিনা ইয়াসমিন ছবি বলেন, শফিকুল ইসলাম শিমুলের সাথে আমার বড় আপা-ছোট ভাই সম্পর্ক। শিমুল আমাকে সব সময় বড় আপা বলে ডাকে। শিমুল আমার ছোট ভাই এর মত। আমার স্বামী রুহুল কুদ্দুস তালুকদার দুলু যখন মন্ত্রী ছিল, তখন তারা একসাথে টেনিস খেলেছে। মাঝে দেশের রাজনৈতিক কারণে আমাদের দুরত্ব বেড়ে গেছে। তাই ছবি আপার কথা সে ভুলে গেছে। তিনি আরও বলেন, নাটোরে বিএনপির গণ জোয়ার সৃষ্টি হয়েছে। জনগণকে সাথে নিয়ে বিপুল ভোটে নির্বাচিত হবার আশাবাদ ব্যক্ত করেন তিনি।









Leave a reply