পটুয়াখালীতে আওয়ামী লীগ-বিএনপির পাল্টাপাল্টি সংবাদ সম্মেলন

|

পটুয়াখালী প্রতিনিধি

পটুয়াখালীতে আওয়ামী লীগ এবং বিএনপি পাল্টাপাল্টি সংবাদ সম্মেলন করেছে। শনিবার সকালে বিএনপি প্রার্থী সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী আলতাফ হোসেন চৌধুরী সংবাদ সম্মেলনে নির্বাচনী প্রচারণায় বাধাসহ একাধিক অভিযোগ করেন আওয়ামী লীগ ও তার অঙ্গ সংগঠনের বিরুদ্ধে। কিন্তু সে অভিযোগ অস্বীকার করে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক(ভারপ্রাপ্ত) কাজী আলমগীর হোসেন বিকালে দলীয় কার্যালয়ে সংবাদ সম্মেলন করে বলেন, এগুলো বিএনপির অভ্যন্তরীন কোন্দলের বহিঃপ্রকাশ।

বেলা ১১টায় শহরের শেরে বাংলা সড়কের সুরাইয়া ভিলায় জেলা বিএনপি আয়োজিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে আলতাফ হোসেন চৌধুরী বলেন, মনোনয়ন পত্র দাখিলের পর থেকে আওয়ামী লীগের নেতা-কর্মীরা বিএনপির নেতা-কর্মী এবং সমর্থকদের নানা ভাবে হয়রানি করে আসছে। নির্বাচনী প্রচারণায় বাধা দিচ্ছে।

বিকাল ৫টার দিকে জেলা আওয়ামী লীগ আয়োজিত সংবাদ সম্মেলনে কাজী আলমগীর হোসেন বিএনপির সব অভিযোগ অস্বীকার করে বলেন, নির্বাচনকে কেন্দ্র করে আওয়মী লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীদের নামে বিএনপি মিথ্যা অপবাদ ও বিভ্রান্তিমূলক তথ্য তুলে ধরেছেন।

তিনি বলেন, বিএনপি ক্ষমতায় থাকাকালীন আলতাফ চৌধুরী স্বারাষ্ট্রমন্ত্রী হওয়ার সুবাদে আওয়ামী লীগের নেতাকর্মীদের উপর বর্বর নির্যাতন করা হয়েছে। আওয়ামী লীগের ভাবমূর্তি ক্ষুন্ন করার জন্যই বিএনপি পরিকল্পিতভাবে মিথ্যাচার করছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply