যতই চক্রান্ত হোক, নির্বাচন হবেই: কাদের

|

একাত্তরের পরাজিত সাম্প্রদায়িক অপশক্তির সঙ্গে ছদ্মবেশী মুক্তিযোদ্ধারা বিএনপি’র সাথে ঐক্যবদ্ধ হয়েছে। এমন মন্তব্য করেছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। বিজয় দিবসের সকালে ফেনীতে বীর শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদনের পর একথা বলেন তিনি।

তিনি বলেন, তারা নির্বাচন বানচাল ও দেশবিরোধী নানা চক্রান্ত করছে। তবে ষড়যন্ত্র যতই হোক, নির্বাচন হবে। কোনো অপশক্তিই ৩০ ডিসেম্বরের ভোট বানচাল করতে পারবে না।

নোয়াখালীতে বিএনপির প্রার্থী ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকনকে পুলিশ গুলি করার বিষয়ে তিনি বলেন, বিএনপি নিজেরাই অস্থিতিশীল পরিস্থিতি করতে চায়। হামলার ছক তারাই তৈরি করেছে, পরিস্থিতি মোকাবেলা করতে গিয়ে পুলিশকে হস্তক্ষেপ করতে হয়েছে।

তিনি বলেন, বিএনপি নেতাকর্মীরা পুলিশকে বাধ্য করেছে হস্তক্ষেপ করতে। সে অবস্থায় মাহবুব উদ্দিন খোকন আক্রান্ত হয়েছেন। তার গায়ে ছররা গুলি লেগেছে। তাকে হাসপাতালেও থাকতে হয়নি, প্রাথমিক চিকিৎসার পর তিনি বাসায় ফিরে গেছেন।

এসময় আরও উপস্থিত ছিলেন ফেনী-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী, সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য জাহানারা বেগম সুরমা, ফেনী জেলা আওয়ামী লীগের সভাপতি আবদুর রহমান বিকম, ফেনী পৌরসভার মেয়র হাজী আলা উদ্দিন প্রমুখ।









Leave a reply