লতিফ সিদ্দিকীর অনশনের প্রতিবাদে কুশপুত্তলিকা দাহ ও বিক্ষোভ মিছিল

|

শামীম আল মামুন, টাঙ্গাইল

সাবেক মন্ত্রী ও আওয়ামী লীগের বহিষ্কৃত নেতা আব্দুল লতিফ সিদ্দিকীর কুশপুত্তলিকা দাহ ও বিক্ষোভ মিছিল করেছে আওয়ামী লীগ প্রার্থী হাসান ইমাম খান সোহেল হাজারীর সমর্থকরা।
জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে অনশন করে অবস্থান কর্মসুচি পালন করায় সকালে কালিহাতির এলেঙ্গায় এই বিক্ষোভ মিছিল বের হয়।
বিক্ষোভ মিছিলটি এলেঙ্গা বাসস্ট্যান্ড থেকে শুরু হয়ে পৌর এলাকার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে পূনরায় একই স্থানে এসে সমাবেশ করে শেষ হয়। সমাবেশে বক্তারা আব্দুল লতিফ সিদ্দিকীকে কালিহাতি থেকে অবাঞ্চিত ঘোষণা করে। পরে বিক্ষোভকারীরা লতিফ সিদ্দিকীর কুশপুত্তলিকা দাহ করে।

এদিকে লতিফ সিদ্দিকীর সমর্থকরা এলেঙ্গা বাসস্টান্ডে অবস্থান নেয়ার চেষ্টা করলে উভয় পক্ষের মাঝে উত্তেজনা বিরাজ করে। পরে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

গতকাল দুপুরে সাবেক মন্ত্রী লতিফ সিদ্দিকী কালিহাতি উপজেলায় ভল্লববাড়ী এলাকায় নির্বাচনী প্রচারণায় গেলে তার গাড়ী বহরে হামলা ও ভাঙচুরের ঘটনা ঘটে। এ ঘটনার প্রতিবাদে তিনি জেলা রিটার্নিং কার্যালের সামনে তিন দফা দাবিতে অবস্থান অনশন কর্মসূচী শুরু করেন। দ্বিতীয় দিনের মতো তার অবস্থান অনশন কর্মসূচি চলছে।









Leave a reply