পরিবর্তনের নামে জঙ্গিবাদের সময়ে ফিরতে চায় ঐক্যফ্রন্ট: প্রধানমন্ত্রী

|

পরিবর্তনের নামে সন্ত্রাস, জঙ্গিবাদের সময়ে ফিরে যাবার কথা বলছে ঐক্যফ্রন্ট। এমন অভিযোগ করেছেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজ সোমবার বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে বিজয় দিবসের আলোচনা সভায় যোগ দিয়ে প্রধান অতিথির বক্তব্যে এ অভিযোগ করেন তিনি।

প্রধানমন্ত্রী আরো বলেন, দুর্নীতি,সন্ত্রাস ও চাদাবাজি নয় ক্ষমতায় এসে দেশের মানুষের জীবনমান উন্নত করেছে আওয়ামী লীগ। দুর্নীতিবাজ, সন্ত্রাসী, যুদ্ধাপরাধীদের উদ্ধার করতে নেমেছে কিছু মানুষ। যারা সব সময় আদর্শের কথা বলে।

শেখ হাসিনা বলেন, যারা বাংলাদেশ চায় না তারা কীভাবে প্রার্থী হয়। যারা তাদের সাথে জুটেছে, তাদের জন্য করুণা হয়। তারা বাংলাদেশের আদর্শই বিশ্বাস করে না। জনগণের উপর বিশ্বাস আছে। তারা কখনও ভুল করে না। দেশের মানুষের সাংবিধানিক অধিকার আর কেউ কেড়ে নিতে পারবে না।

শেখ হাসিনা বলেন, মানুষের জীবনযাত্রার উন্নয়নের জন্য আরো পাঁচটি বছর ক্ষমতায় থাকা একান্ত প্রয়োজন। যারা আদর্শের বুলি আওড়ায়, তারা আদর্শ হারিয়ে খুনিদের সাথে হাত মিলিয়েছে বলে মন্তব্য করেন প্রধানমন্ত্রী। কীসের স্বার্থে এই খুনিদের সাথে হাত মেলানো, সে প্রশ্নও তোলেন প্রধানমন্ত্রী।

ড. কামাল হোসেনকে উদ্দেশ্য করে প্রধানমন্ত্রী বলেন, ঐক্যের নামে ২১ আগস্টের খুনি ও অগ্নি সন্ত্রাসদের উদ্ধারে নেমেছেন তিনি। যুদ্ধাপরাধে যাদের বিচার হয়েছে তাদের সন্তানরা তাদের হাত থেকে নির্বাচনের নমিনেশন পাচ্ছেন বলেও মন্তব্য করেন তিনি।

আওয়ামী লীগ সভাপতি বলেন, আন্তর্জাতিক খ্যাতি সম্পন্ন আইনজীবীরা খুনিদের বাঁচাতে মরিয়া। যে ঐক্যফ্রন্ট হয়েছে তাদের প্রধানমন্ত্রী কে হবে সেটি এখনো প্রকাশ করা হয়নি। এতিমের টাকা আত্মসাতকারী, ২১ আগস্ট গ্রেনেড হামলা করা খুনি নাকি যুদ্ধাপরাধী, কে হবে প্রধানমন্ত্রী? এসময় দেশের উন্নয়নকাজ এগিয়ে নিতে সবাইকে নৌকা মার্কায় ভোট দেয়ার আহ্বান জানান তিনি।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply