বরিশালের উজিরপুরে বিএনপি নেতাকর্মীর ওপর হামলার অভিযোগ

|

ব্যুরো প্রধান, বরিশাল

বরিশালের উজিরপুর উপজেলায়  বিএনপি  নেতাকর্মীদের উপর হামলার অভিযোগ করেছেন বরিশাল-২ আসনে বিএনপির প্রার্থী সরদার সরফুদ্দিন আহম্মেদ সান্টু। আজ সোমবার দুপুরে উপজেলার বড়াকোঠা ইউনিয়নের ডাবেরকুল এলাকায় এ ঘটনা ঘটে।

সান্টু অভিযোগ করে বলেন, নির্বাচনী প্রচারনার জন্য তিনি ডাবেরকুল এলাকায় গেলে স্থানীয় আওয়ামী লীগ, ছাত্রলীগ ও যুবলীগের নেতাকর্মীরা তার কর্মী সমর্থকদের উপর হামলা চালায়।

হামলায় গুঠিয়া ইউনিয়ন বিএনপির সভাপতি শাহীন হাওলাদার, জল্লা ইউনিয়ন যুবদলের সাধারণ সম্পাদক আব্দুল হক, তিতুমীর কলেজ ছাত্রদলের সহ সভাপতি রফিকুল ইসলাম, বড়াকোঠা ইউনিয়ন ছাত্রদলের সভাপতি কাইয়ুম খান সহ ১০ থেকে ১৫ জন নেতাকর্মী আহত হয়েছে। হামলার সময় ভাংচুর করা হয় কয়েকটি মোটরসাইকেল ও ধানের শীষের নির্বাচনী কার্যালয়।

আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক ও বড়াকোঠা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শহিদুল ইসলাম মৃধা নেতৃত্বে এ হামলা ও ভাংচুর করা হয় বলেও তিনি অভিযোগ করেন।

তবে এ অভিযোগ অস্বীকার করেন পাল্টা অভিযোগ করে শহিদুল ইসলাম বলেন, ডাবেরকুল চৌমাথা নামক এলাকায় দাড়িয়ে স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের নেতাকর্মীরা নৌকার পক্ষে শ্লোগান দিচ্ছিল। এসময় বিএনপির প্রার্থী সরদার সরফুদ্দিন আহম্মেদ সান্টুর একটি গাড়ি বহন সেখানে এসে পৌছলে সান্টুর বহর থেকে অজ্ঞাত ব্যক্তিরা তাদের উপর আকস্মিক হামলা চালায়। এতে বড়াকোঠা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান কামাল, ছাত্রলীগ নেতা রুবেল হোসেনসহ ১০ থেকে ১২ জন আহত হয়েছে বলে দাবি চেয়ারম্যানের।

তবে এ ঘটনায় এখন পর্যন্ত কোন পক্ষই থানায় অভিযোগ দায়ের করেনি বলে নিশ্চিত করেছেন উজিরপুর থানার ওসি শিশির কুমার পাল।









Leave a reply