দেশে ফিরলেন খালেদা জিয়া

|

চিকিৎসা শেষে ৩ মাস পর লন্ডন থেকে দেশে ফিরেছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। আজ বিকাল ৫টা ৫ মিনিটে তাকে বহনকারী বিমান শাহজালাল বিমানবন্দরে অবতরণ করে।

দলীয় নেত্রীকে স্বাগত জানাতে হাজারো নেতাকর্মী বিমানবন্দরে জড়ো হন। বিমানবন্দর থেকে বের হয়ে গাড়ি বহর নিয়ে গুলশানে নিজের বাসভবনে রওয়ানা হন। নেতাকর্মীদের ভিড়ে রাস্তায় প্রচণ্ড যানজটের সৃষ্টি হয়।

খালেদা জিয়া বিমানবন্দরে নামার পর গাড়িতে চড়ে সরাসরি গুলশানে তার বাসার উদ্দেশে রওনা হন। সঙ্গে ছিলেন তার একান্ত সচিব এবিএম আবদুস সাত্তার ও গৃহকর্মী ফাতেমা আখতার। রাস্তায় অপেক্ষমাণ নেতাকর্মীদের ভিড় ঠেলে গুলশানের বাসায় পৌঁছতে তার আড়াই ঘণ্টা লেগে যায়। রাত ঠিক ৮টায় তিনি বাসায় পৌঁছেন। এরপর দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও ভাইস চেয়ারম্যান মো. শাহজাহান দলীয় নেতাকর্মীদের বিদায় জানান। বাসায় পৌঁছার পর সেখানে তার ছোট ভাইয়ের বউ কানিজ ফাতেমা, উপদেষ্টা সাবিহ উদ্দিন আহমেদ, চেয়ারপারসনের বিশেষ সহকারী অ্যাডভোকেট শামসুর রহমান শিমুল বিশ্বাস খালেদা জিয়াকে অভ্যর্থনা জানান।

এ সময় খালেদা জিয়া বলেন, ‘আমি ভালো আছি দোয়া করো।’ বৃহস্পতিবার জামিনের জন্য ঢাকার বিশেষ জজ আদালত-৫ এ যাবেন খালেদা জিয়া। জিয়া অরফানেজ ও জিয়া ট্রাস্ট দুর্নীতি মামলায় তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা রয়েছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply