সুষ্ঠু নির্বাচনের জন্য সকল দলের সহযোগিতা প্রয়োজন: কাজী রিয়াজুল হক

|

পটুয়াখালী প্রতিনিধিঃ

সুষ্ঠু নির্বাচনের জন্য সকল রাজনৈতিক দলের সহযোগিতা প্রয়োজন। মঙ্গলবার সকালে পটুয়াখালী জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জাতীয় মানবাধিকার কমিশন আয়োজিত নির্বাচনকালীন মানবাধিকার সংরক্ষণ বিষয়ক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন জাতীয় মানবাধিকার কমিশনের চেয়ারম্যান কাজী রিয়াজুল হক।

এসময় ভোটাধিকার, মানুষের মানবাধিকার ইত্যাদি বিষয়ে নির্বাচন কমিশনের পাশাপাশি জাতীয় মানবাধিকার কমিশনও কাজ করছে বলে জানান তিনি। সভায় নির্বাচন নিরাপদ ও সুষ্ঠু করতে প্রশাসন ও আইনশৃঙ্খলা বাহিনীকে আরো আন্তরিক হবার অনুরোধ জানান বক্তারা। এছাড়া নির্বাচন পূর্ববর্তী ও পরবর্তী সময়ে যেন কোন ধরনের সহিংসতা না হয় সেজন্য রাজনৈতিক দলের নেতৃবৃন্দের প্রতিও আহ্বান জানানো হয় সভা থেকে।

জেলা প্রশাসক মতিউল ইসলাম চৌধুরীর সভাপতিত্বে মত বিনিয়ম সভায় অনান্যদের মধ্যে উপস্থিত ছিলেন পুলিশ সুপার মোহাম্মদ মইনুল হাসান, জেলা পরিষদের চেয়ারম্যান খলিলুর রহমান মোহন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী আলমগীর হোসেন, প্রেসক্লাব সভাপতি স্বপন ব্যনার্জী সহ বিভিন্ন বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, জনপ্রতিনিধি, রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, আইনজীবী, বেসরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তা, সুশীল সমাজের প্রতিনিধিসহ বিভিন্ন গণমাধ্যমের কর্মীবৃন্দ।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply