এমপি হলে গাড়ি-ফ্ল্যাট ও সম্মানী নেব না : শেখ তন্ময়

|

এমপি নিবার্চিত হলে সরকারি গাড়ি, ফ্ল্যাট এবং মাসিক সম্মানী কিছুই নেবেন না বলে জানিয়েছেন বাগেরহাট-২ আসনে নৌকার প্রার্থী শেখ সারহান নাসের তন্ময়। বঙ্গবন্ধু পরিবারের তৃতীয় প্রজন্মের এ প্রতিনিধি ভোটারদের দিচ্ছেন নানা প্রতিশ্রুতি।

বুধবার বিকালে বাগেরহাট সদরের ফতেপুর এলাকায় চিতলী-বৈটপুর মাধ্যমিক বিদ্যালয় মাঠে আয়োজিত নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

শেখ তন্ময় বলেন, ‘একজন নির্বাচিত সংসদ সদস্য একটি গাড়ি পান, একটি বাড়ি পান আর মাসে মাসে সম্মানী তো আছেই। এসব কিছুরই আমার দরকার নেই। আমি শুধু মানুষের সেবা করতে চাই।

৩০ ডিসেম্বর নৌকার প্রার্থীদের জয়ী করার আহ্বান জানিয়ে তন্ময় বলেন, ৩০ ডিসেম্বরের ভোটে আপনারা আওয়ামী লীগের প্রার্থীদের নির্বাচিত করলে বাগেরহাটে কোনো সন্ত্রাসী-চাঁদাবাজের স্থান হবে না। আমার দলের হলেও তাকে রক্ষা করা হবে না।

তরুণ এ প্রার্থী বলেন, নেতা নই, আপনাদের সেবক হতে চাই। ৩০ ডিসেম্বর পর্যন্ত যদি আপনারা আমার সঙ্গে থাকেন, তারপর থেকে আমি আপনাদের হয়ে যাব। প্রতিটি ভোটারের বাড়ি বাড়ি যেদিন আমি যেতে পারব, সেদিনই আমি নিজেকে নেতা বলে মনে করব। এখন আমি নেতা নই, আপনাদের সেবক মাত্র।

প্রসঙ্গত, শেখ তন্ময় বঙ্গবন্ধুর ভাতিজা শেখ হেলাল উদ্দিনের ছেলে। তার বাবা বাগেরহাট-১ আসন থেকে নির্বাচন করছেন।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply