মৌলভীবাজার-৪ আসনে নির্বাচন থেকে সরে দাঁড়ালেন গণফোরাম প্রার্থী

|

মৌলভীবাজার প্রতিনিধি
মৌলভীবাজার-৪ (শ্রীমঙ্গল-কমলগঞ্জ) আসনের গণফোরামের প্রার্থী শান্তিপদ ঘোষ নির্বাচন থেকে থেকে সরে যাবার ঘোষণা দিয়েছেন। বৃহস্পতিবার দুপুরে সংবাদ সম্মেলন করে তিনি এই ঘোষণা দেন।
বৃহস্পতিবার দুপুরে শ্রীমঙ্গলের একটি রেস্টুরেন্টে সংবাদ সম্মেলনে শান্তিপদ ঘোষের পক্ষে লিখিত বক্তব্য পাঠ করেন মৌলভীবাজার জেলা গণফোরামের সদস্য আব্দুল আজিজ। দলীয় নেতাকর্মীদের নিষ্ক্রিয়তার জন্য নির্বাচন থেকে সরে যাচ্ছেন বলে জানানো হয়।

এসময় শান্তিপদ ঘোষ ছাড়াও সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন গণফোরাম শ্রীমঙ্গল উপজেলার সভাপতি রাসেন্দ্র দত্ত, সাধারণ সম্পাদক সৈয়দ ছায়েদ আহমেদ, গণফোরাম মৌলভীবাজার জেলা শাখার সাধারণ সম্পাদক আব্দুস সালাম, কমলগঞ্জ উপজেলা শাখার সভাপতি ডা মো আজাদুর রহমান প্রমুখ।

লিখিত বক্তব্যে তিনি বলেন, এই নির্বাচনী এলাকায় আমার দলে (গণফোরাম) এর সর্বোচ্চ নেতৃবৃন্দের সবুজ সংকেত পেয়ে আমি মনোনয়নপত্র জমা দেই। পরবর্তীতে ঐক্যফ্রন্টের চূড়ান্ত প্রার্থী তালিকায় রহস্যজনক কারণে আমার নামটি বাদ পড়ে। কিন্তু আমার দলের নেতাকর্মীদের চাপের মুখে ও ভোটারদের উৎসাহে আমি দলীয় প্রতীক উদীয়মান সূর্য প্রতীক নিয়ে নির্বাচন করার সিদ্ধান্ত নেই। কিন্তু প্রচার প্রচারণার এইসময়ে এসে আমার রাজনৈতিক সহযোদ্ধা ও কর্মী সমর্থকরা নির্বাচনী প্রচার কাজে নিষ্ক্রিয় হওয়ায় প্রতিদ্বন্দ্বিতা থেকে বিরত থাকার ঘোষণা দিচ্ছি।

উল্লেখ্য মৌলভীবাজার-০৪ আসনে ঐক্যফ্রন্টের প্রার্থী হিসেবে মনোনয়ন পেয়ে মাঠে আছে বিএনপির মুজিবুর রহমান চৌধুরী।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply