দুর্গাপুর উপজেলা বিএনপি সভাপতি গ্রেফতার

|

কামাল হোসাইন,নেত্রকোণা

নেত্রকোণার দুর্গাপুরে উপজেলা বিএনপি সভাপতি মোঃ জহিরুল আলম ভূইয়া’কে নাশকতা পরিকল্পনা মামলায় গ্রেফতার করেছে পুলিশ।বৃহস্পতিবার বিকেলে ধানের শীষ প্রতীকের নির্বাচনী প্রচারণা কাজে বের হলে উপজেলার কুল্লাগড়া ইউনিয়নের ভেন্নাকান্দা এলাকা থেকে তাঁকে গ্রেফতার করা হয়।

এ বিষয়ে ওসি মোহাম্মদ মিজানুর রহমান বলেন, নাশকতার পরিকল্পনা মামলায় নিয়মিত আসামি হিসেবে উপজেলা বিএনপি সভাপতি মোঃ জহিরুল আলম ভূইয়া সহ আবুল হাসেম নামের অপর এক ব্যক্তিকে গ্রেফতার করা হয়। এ নিয়ে বিভিন্ন মামলায় বিএনপি’র ৮ নেতা-কর্মীকে গ্রেফতার করা হয়েছে।

এদিকে নেত্রকোণার কলমাকান্দায় বিএনপির আট নেতাকর্মীকে আটক করেছে পুলিশ। বুধবার ভোরে নিজ বাসা ও এলাকায় থেকে তাদের আটক করা হয়েছে।

আটককৃতরা হলো কলমাকান্দা উপজেলার লেংঙ্গুরা ইউনিয়নর বিএনপির কর্মী সুরুজ আলী ও ফিরোজ আলীসহ মো. বাবুল মিয়া, জালাল উদ্দীন, মো. গোলাপ, শহিদুল ইসলাম, মো. গোলাপ খান এবং কৈলাটি ইউনিয়নের লাল চান মিয়া।

কলমাকান্দা থানার ওসি মো. মাজহারুল করিম বলেন, আটককৃত নেতাকর্মীদের নামে কলমাকান্দা থানায় নাশকতার মামলা রয়েছে। আটককৃতদের বুধবার সন্ধ্যায় নেত্রকোণায় আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply