মাশরাফীর জন্য ভোট চাইতে পিরোজপুর থেকে নড়াইল

|

আওয়ামী লীগের প্রার্থী বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফী বিন মোর্ত্তজার পক্ষে নৌকায় ভোট চাইতে পিরোজপুর থেকে নড়াইলে এসেছে ‘মাশরাফী আদর্শ পরিষদের’ ১১ সদস্য। এসেই নড়াইলের বিভিন্ন এলাকায় নির্বাচনী প্রচার প্রচারণা চালাচ্ছেন। গণসংযোগ করছেন তারা।

মাশরাফী আদর্শ পরিষদের সাধারণ সম্পাদক মোঃ শাহিন ফকির বলেন, মাশরাফী ভাইয়ের জন্য ভোট চাইতে আমরা পিরোজপুর থেকে নড়াইলে এসেছি। তিনি কোনো দলের নয়, দেশের সম্পদ। আগামী ৩০ ডিসেম্বর সারাদিন মাশরাফী ভাইকে সবাই ভোট দিয়ে নির্বাচিত করবেন। তাকে বিজয়ী করার মাধ্যমে শেখ হাসিনার হাতকে আপনারা শক্তিশালী করবেন।

এ সময় উপস্থিত ছিলেন মাশরাফী আদর্শ পরিষদের সভাপতি আমিনুল ইসলাম,জাহিদুল ইসলাম,তুহিন,কমল,আরিফ,সুজন ও ইমনসহ লোহাগড়া উপজেলা ছাত্রলীগ,যুবলীগ ও শ্রমীকলীগের নেতারা।

বাংলাদেশ ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফী এবার আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নড়াইল-২ আসন থেকে প্রার্থী হয়েছেন। কিন্তু ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে চলমান সিরিজের কারণে এখনো প্রচারণায় অংশ নিতে পারছেন না তিনি। ফলে তার পক্ষে স্থানীয় আওয়ামী লীগ ও এর অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মীসহ বিভিন্ন সামাজিক সংগঠন প্রচারণা চালাচ্ছেন।









Leave a reply